Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে জনসচেতনতা তৈরিতে ফ্রি রক্তের গ্রুফ নির্ণয় ক্যাম্পেইন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৫ ১৬:৫৮:৩০

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: জনসচেতনতা তৈরি ও রক্তদানে উদ্ধুদ্ধকরণের লক্ষ্যে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা রক্তদান সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দরগাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই ক্যাম্পেইনে আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি এলজি জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাজিদ চৌধুরী এওর ও জুনায়েদ চৌধুরী জীবনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরিফী, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন, এস আই আলাউদ্দিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, দরগাপাশা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবু খালেদ চৌধুরী রুবেল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সদরুল ইসলাম, ছাত্রলীগ নেতা নাঈম আহমেদ, দরগাপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকারিয়া আহমেদ রুম্মান ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন চৌধুরী রুহান প্রমুখ।



সিলেটভিউ২৪ডটকম/এসকে/এসডি-১০

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.