Sylhet View 24 PRINT

সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ২ দিনে ভর্তি হলেন ৪২ শিক্ষার্থী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৬ ১১:৪২:৩৫

সুনামগঞ্জ প্রতিনিধি: প্রথমবারের মতো সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে মেডিকেল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। এ ভর্তি কার্যক্রম চলবে আগামী ৭ জুন পর্যন্ত। মঙ্গলবার (২৫ মে) পর্যন্ত মোট ৪২ জন শিক্ষার্থী প্রথম বর্ষে ভর্তি হয়েছেন।

জানা যায়, গত সোমবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাসে (এমবিবিএস) প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়। এ ভর্তি কার্যক্রম চলবে আগামী ৭ জুন পর্যন্ত এবং ক্লাস শুরু হবে ১ আগস্ট থেকে।

প্রথমবারের মতো সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ৫০ জন শিক্ষার্থীর মধ্যে দুইদিনে দেশের বিভিন্ন জেলা থেকে আগত মোট ৪২ জন শিক্ষার্থী প্রথম বর্ষে ভর্তি হয়েছেন। তার মধ্যে সোমবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ২২ জন এবং গতকাল মঙ্গলবার ২০ জন ভর্তি হন।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও নিরীক্ষা কমিটির অন্যতম সদস্য ডা. মো. জসিম উদ্দিন বলেন, প্রথমবারের মতো বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জের ভর্তি কার্যক্রম সোমবার শুরু হয়েছে। পরবর্তীতে চিকিৎসা কার্যক্রম শুরু হলে সুনামগঞ্জবাসীর জন্য স্বাস্থ্য সেবার ক্ষেত্রে একটি নতুন ইতিহাস সৃষ্টি হবে।

সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মনোজিৎ মজুমদার বলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাসে (এমবিবিএস) প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার পর্যন্ত ৪২ জন ভর্তি হয়েছে, তবে আরও ৮ জন ভর্তির বাকি রয়েছে। এ সপ্তাহের মধ্যেই বাকিরা ভর্তি হবেন বলে আশা করছি।

সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-১০

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.