Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে বিমানবন্দর স্থাপন করা হবে: পরিকল্পনামন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-২৭ ২০:০৪:২০

সিলেটভিউ ডেস্ক :: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, সুনামগঞ্জে রেল লাইন আসবে। শুধু রেললাইন কী এখানে বিমানবন্দার বানাবো। এখানে ছোট ছোট বিমান নামবে ২০-২২জন যাত্রী নিয়ে। টাঙ্গুয়ার হাওর ঘুরবে। আবার চলে যাবে। এগুলো আমাদের হাতের মুঠোয়। ভয় পেলে হবে না। আর একটা জিনিস মনে রাখতে হবে হিংসা বিবাদ বাদ দিতে হবে। আওয়ামী লীগ সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে আগামী ৫ বছরের ভিতরে এই সকল কাজ করা সম্ভব হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের নবীনগর এলাকায় স্থাপিত খন্দকার আলখাছ এন্ড আমিনা হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরোও বলেন, মহামারী করোনা পরিস্থিতিতে আমেরিকা, ভারতসহ উন্নত বিভিন্ন দেশে হিমশীম খাচ্ছে। আমরা এখনো মাথা উঁচু করে দাড়িয়ে আছি। দেশের মানুষকে বাঁচাতে আমাদের নেত্রী সাহসের সঙ্গে করোনা চিকিৎসা চালিয়ে নিচ্ছেন পাশাপাশি ব্যবসা-বাণিজ্য চলছে। করোনাকে আমরা আক্রমন করবো। করোনার জন্য আমরা ভ্যাকসিন ক্রয় করতে ভারতের সাথে চুক্তি করা ছিল কিন্তু তারা দিতে পারছেন না। আমাদের বন্ধু রাষ্ট চীন ও রাশিয়া থেকে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ্যাকসিন কিনে আনছেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, খন্দকার আলখাছ এন্ড আমিনা হাসপাতালের চেয়াম্যান আলখাছ উদ্দিন খন্দকার, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মঞ্জুর আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউল হক, সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া প্রমুখ।  

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-৪

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.