Sylhet View 24 PRINT

দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১০:৪১:৪৮

দিরাই প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৯ মে) দুপুরে বোরহানপুর শেখ রাসেল স্টেডিয়ামে দিরাই উপজেলা প্রশাসনের আয়োজনে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুন।

উদ্বোধনী বক্তব্যে ইউএনও বলেন,“জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব দেশের জন্য ত্যাগ স্বীকার করে যে অবদান রেখেছেন বাঙালী জাতি তাদের ঋণ কোনদিন শোধ করতে পারবেনা। দেশের নতুন প্রজন্মকে জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতার জীবনী পড়তে হবে।

তিনি আরো বলেন, করোনার মধ্যেও আমাদের সব কিছু করতে হবে। তবে, স্বাস্থ্য বিধি মেনে। খেলাধূলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। মন্দ কাজ থেকে দূরে রাখে। এছাড়া এই রোদে খেলাধূলা করলে রোদ থেকে ভিটামিন ডি পাওয়া যায়। ভিটামিন রোগ প্রতিরোধ করে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী, শিবলী আহমেদ বেগ, শাহজাহান কাজী, প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেন প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট ২০২১ বালক (অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে চরনারচর ইউনিয়ন ও ভাটিপড়া ইউনিয়ন দল। খেলায় একচ্ছত্র আধিপত্য বিস্তার করে ভাটিপাড়া ইউনিয়নকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে চরনারচর ইউনিয়ন। খেলায় মোট ১০টি দল অংশ নেবে।


সিলেট ভিউ ২৪ ডটকম/হিল্লোল/পিটি-৫

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.