Sylhet View 24 PRINT

তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৫-৩০ ১৭:৪১:৩২

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ মে) দুপুর ২ টার দিকে তাহিরপুর উপজেলা সদর বাজারে ঠিকাদারি প্রতিষ্ঠানের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্প্রতি কয়েকটি জাতীয়, স্থানীয় ও অনলাইন নিউজ পোর্টালে ‘৮২ লাখ টাকা ব্যায়ে নির্মিত ইটসলিং সড়ক চলাচলে অনুপোযোগী’ শিরোনামে প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেন মের্সাস হক এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারি মঈনুল হক।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মঈনুল হক বলেন, সম্প্রতি কয়েকটি জাতীয়, স্থানীয় ও অনলাইন নিউজ পোর্টালে ‘৮২ লাখ টাকা ব্যায়ে নির্মিত সড়ক চলাচলে অনুপোযোগী’ শিরোনামে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে, তা সম্পুর্ন মনগড়া ও উদ্দেশ্য প্রনোদিত।

তিনি বলেন, সরকারের নিয়মানুযায়ী প্রায় ১ বছর পূর্বেই ইটসলিংয়ের সড়কটির নির্মান কাজ সমাপ্ত হয়েছে। কাজ শেষ হওয়ার পরপরই কেউ এ নিয়ে কোন প্রকার আপত্তি তুলেননি। সম্প্রতি একটি চক্র মিথ্যা তথ্য ও ভাঙ্গাচুড়া রাস্তার পুরাতন ছবি দিয়ে সংবাদ প্রকাশ করে আমার বিরোদ্ধে অপপ্রচার চালাচ্ছে। যা বস্তনিষ্ট সংবাদের পরিপন্থি।

সংবাদ সম্মেলনে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন বলেন, আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে একটি পক্ষ রাজনৈতিক প্রতিহিংসায় এ সংবাদে আমাকে জড়িয়েছে। প্রকৃতপক্ষে এ ইটসলিং সড়ক নির্মান কাজে আমার কোন সম্পৃক্ততা নেই।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, বালিজুড়ী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত পরিষদের সদস্য রেবাকা ইসলাম, আওয়ামলীগ সদস্য কতুব উদ্দিন, জাহের উদ্দিন, রফিক মিয়া প্রমুখ।



সিলেটভিউ২৪ডটকম/এমএআর/এসডি-১৪

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.