Sylhet View 24 PRINT

বৃহত্তর জালালাবাদ এসোসিয়েশন সুইডেনের ঈদ পূর্ণমিলনী ও বনভোজন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৪ ১৯:৪৩:০৩

সুইডেন প্রতিনিধি :: ২৩শে জুন শনিবার স্টকহলম এর কুংসেঙ্গেনে নদীর পারে প্রাকৃতিক মনোরম পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল বৃহত্তর জালালাবাদ এসোসিয়েশন সুইডেনের ঈদ পূর্ণমিলনী ও বার্ষিক বনভোজন।

সকাল ১০টা থেকে মিনিবাস ও প্রাইভেট কারে করে শহরের বিভিন্ন প্রান্ত থেকে সুইডেন প্রবাসী সিলেটিরা আসতে থাকেন অনুষ্ঠানস্থলে।

প্রবাসের কর্ম ব্যস্ততার ফাঁকে প্রাকৃতিক পরিবেশে কাছে পেয়ে একে-অপরকে জড়িয়ে ধরে কুশল বিনিময় করে মেতে উঠেন খুশ-গল্পে।

সাত সমুদ্র তের নদী পাড়ি দিয়ে সুইডেনের কোন নদীর পারে নয় মনে হয়েছে সবই যেন সুরমার পারে মিলিত হয়েছি কোন মিলন মেলায়।

প্রথমেই সবার মাঝে মজাদার বিরিয়ানি পরিবেশন করা হয়। এরপর পুরুষ, মহিলা, বাচ্চারা সবাই বিভিন্ন দলে ভাগ হয়ে খেলাধুলা প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।

খেলাধুলার মধ্যে ছিল পুরুষের ফুটবল, ভলিবল, মহিলাদের বালিশ খেলা, বল নিক্ষেপ, বাচ্চাদের দৌড় ও বল নিক্ষেপ। তারপর সবাই শেখর দেব ও সুপ্রীম চৌধুরীর সুরের মুর্ছনায় মেতে উঠে আনন্দ উল্লাসে।

বিকালে পরিবেশন করা হয় বনভোজনের মূল আকর্ষণ লাম্ব, মোরগ, কর্ব এর সুস্বাদু গ্রীল। সবশেষে লটারির ড্র ও খেলায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয় ।

লটারিতে বিজয়ীকে ওয়াসা গ্লোবাল এর রিপন আহমেদের সৌজন্যে স্টোকহোলম-লন্ডন এর রিটার্ন টিকেট পুরষ্কার দেয়া হয়।

এ সময় সংগঠনের সভাপতি খালেদ চৌধুরী এক সংক্ষিপ্ত বক্তৃতায় যাদের অক্লান্ত পরিশ্রমে এত সুন্দর ঈদ পূর্ণমিলনী ও বনভোজনের আয়োজন করা সম্ভব হয়েছে তাদেরকে এবং উপস্থিত সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান ।তিনি বলেন সকলের সহযোগিতা পেলে আরো বিশাল বড় ধরণের আয়োজন করা সম্বব ।

বনভোজনে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মাসুদ খান, সুজাউল করিম, ময়নুল হক, শাইস্তা সিদ্দিকী, ওদুদ খান, সুইডেনে রেস্তুরা ব্যবসায় প্রতিষ্টিত সিলেটি রেজাউল করিম শিশির, মিসেস জলিল, মিসেস মান্নান, মিসেস হোসাইনসহ বিপুল সংখক সিলেটি।

ঈদ পূর্ণমিলনী ও বনভোজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- সংগঠনের কার্যকরী কমিটির বাসিত চৌধুরী, আতাউল করিম চৌধুরী, জামাল মিয়া, আনোয়ারুল কাদের চৌধুরী নুরুল ইসলাম, সৈয়দ ফুজেল, সৈয়দ আবিদুর রহমান সুমন, সুহেল আহমেদ, নাসিম আহমেদ, রাসেল আহমেদ, পরিমল দেব পিঙ্কু, শফিক চৌধুরী, মৌমিতা দেব, শ্যামল দত্ত, মুর্শেদ চৌধুরী বাপ্পী, তনয়া চৌধুরী রিনি, সুমন পুরকায়স্থ প্রমুখ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.