Sylhet View 24 PRINT

ছাতক এডুকেশন ট্রাস্ট ইউকে’র যাত্রা শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৬ ১৯:০২:৪৩

আহমেদ আবুল লেইস লন্ডন থেকে :: মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিদের নিয়ে ‘ছাতক এডুকেশন ট্রাস্ট ইউ কে’ নামে ছাতকের শিক্ষার উন্নয়নে কাজ করার মহৎ উদ্দেশ্যে যুক্তরাজ্যে বসবাসরত ছাতকবাসীকে নিয়ে এক মতবিনিময় সভা লন্ডনের কেয়ার হাউস কমিউনিটি সেন্টারে ৫ মার্চ রোজ সোমবার সন্ধ্যায় বিশিষ্ট কমিউনিটি নেতা বশির মিয়া কাদিরের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মন্জুর আহমেদ এর পরিচালনায় অনুষ্টিত হয়।

মাওলানা মো. জালাল উদ্দীন কালারুকীর পবিত্র কোরাআন থেকে তিলাওতের পর স্বাগত বক্তব্য রাখেন সভা আহ্বানকারী ও সাবেক ছাত্র নেতা এবং বিশিষ্ট ব্যবসায়ী এস এম সুজন মিয়া।

মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে ‘ছাতক এডুকেশন ট্রাস্ট ইউকে’ নামে ট্রাস্টের নামকরনের সিদ্ধান্ত গৃহিত হয়। ছাতকের ১৩ টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে ৩ জন করে এবং যুক্তরাজ্যে বসবাসরত ছাতকের প্রবাসী অধ্যুষিত শহর থেকে ৩ জন করে প্রতিনিধিসহ ১০১ সদস্যের ওয়ার্কিং কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে ছাতক এডুকেশন ট্রাস্ট ইউকে নামে একটি একাউন্ট খোলার সিদ্ধান্ত গ্রহন করা হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে এসে সভা কে সফল করার জন্য সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। ‘হৃদয়ে ছাতক, ভ্রাতৃত্ব বন্ধনে ছাতকবাসী’ এই স্লোগানের মধ্য দিয়ে মুখরিত হয় পুরাটা সভাস্থল। পরিশেষে মাওলানা মো. মুজাহীদ উদ্দীন এর পরিচালনায় সংগঠনের মঙ্গল কামনায় দোয়া অনুষ্টিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৬ জুলাই ২০১৮/আআলে/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.