Sylhet View 24 PRINT

লন্ডনে বাংলাদেশ বইমেলা সফলভাবে সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২৫ ১০:৫৪:১৩

সিলেটভিউ ডেস্ক :: লন্ডনে অনুষ্ঠিত হলো জমজমাট ৮ম বাংলাদেশ বইমেলা ও সাংস্কৃতিক উৎসব ২০১৮। ২৩ এবং ২৪ সেপ্টেম্বর দুই দিনব্যাপী বইমেলার আয়োজন করে সম্মিলিত সাংস্কৃতিক পরিষদ ইউকে।

পূর্বলন্ডনের ব্রাডি আর্ট সেন্টারে অনুষ্ঠিত উৎসবের উদ্বোধন করেন খ্যাতিমান লেখক কলামিস্ট জনাব আব্দুল গাফফার চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি আসাদ মান্নান। বিশেষ অতিথি ছিলেন ড. মাহমুদ শাহ কোরেশী,কানাডা থেকে আগত কবি সাইফুল্লাহ মাহমুদ দুলাল, প্রকাশক ওসমান গনি, নাজমা মান্নান, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ শরীফ, লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা এবং টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পিকার জনাব আয়াস মিয়া।
এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক ইসহাক কাজল, নজরুল ইসলাম বাসন, কানাডা প্রবাসী কবি আঞ্জুমান রোজি, সাংবাদিক সৈয়দ আনাস পাশা।

বইমেলায় অংশ নেন বাংলাদেশের আগামী প্রকাশনীর ওসমান গনি, অনিন্দ প্রকাশনের আফজাল হোসেন, উৎস প্রকাশনীর মোস্তফা সেলিম, ইত্যাদি গ্রন্থ প্রকাশের আদিত্য অনিক, নালন্দা রহমান জুয়েল এবং দেশবিদেশের প্রায় ২০টি প্রকাশনী সংস্থা।

আলোচনা, কবিতা, ছড়া, গান ও বিভিন্ন সাংস্কৃতিক আয়োজনে অনুষ্ঠানটি বেশ জমজমাট ও প্রানবন্ত হয়ে ওঠে। কবি স্মৃতি আজাদ ও ছড়াকার রেজোয়ান মারুফ ছিলেন অনুষ্ঠান সঞ্চালনায়।

সংগঠনের সভাপতি গবেষক ফারুক আহমেদ ও সাধারণ সম্পাদক কবি ইকবাল বুলবুল অনুষ্ঠান সফল করায় কমিউনিটির সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৫সেপ্টেম্বর২০১৮/ডেস্ক/এমইউএ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.