Sylhet View 24 PRINT

যুক্তরা‌জ্যে সি‌লে‌টের মু‌নিরা চৌধুরী সড়ক দুর্ঘটনায় নিহত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৯ ১৪:৪৭:২৭

মুন‌জের অাহমদ চৌধুরী, লন্ডন :: ব্রি‌টে‌নের কা‌র্ডিফ বাংলা একা‌ডেমীর প‌রিচালক, প্রবাসী প্র‌তিশ্রু‌তিশীল ক‌বি ম‌ু‌নিরা চৌধুরী (৩৯) যুক্তরা‌জ্যে সড়ক দুর্ঘটনায় মারা গে‌ছেন। (ইন্না‌লিল্লা‌হি রা‌জিউন)।

এখনো দুর্ঘটনার কারণ জানা‌তে পারে‌ননি স্বজনরা।‌ কা‌র্ডিফ পু‌লিশও দুর্ঘটনার বিস্তা‌রিত জানা‌তে পা‌রেনি।

‌শোক-‌বিহবল ‌নিহ‌তের ফুপু‌তো ‌বোন যুক্তরাজ্য প্রবাসী রা‌শেদা অাক্তার রবিবার লন্ডন সময় রাত সা‌ড়ে ৮টায় এ প্র‌তি‌বেদ‌ককে জানান, রবিবার কা‌র্ডি‌ফেই এক সড়ক দুর্ঘটনায় নিহত হন তি‌নি। তার গ্রা‌মের বাড়ী সি‌লে‌টের গোলাপগঞ্জ উপ‌জেলার কা‌নিশাই‌লে।

তি‌নি অা‌রো জানান, মু‌নিরার জন্ম ও বে‌ড়ে উঠার যুক্তরা‌জ্যে হলেও মা বাবা তাঁকে বাংলা‌দে‌শে সংস্কৃ‌তি‌তে বড় করবার প্রয়া‌সে লেখাপড়ার জন্য বাংল‌া‌দে‌শে পাঠান। একসময় বাংলা ভাষার প্রেমে পড়ে ব‌াংলায় লেখা শুরু ক‌রেন ক‌বিতা ও গদ্য। তাঁর বেশ ক‌য়েক‌টি বইও প্রকা‌শিত হয়। পা‌রিবা‌রিক জীবনে ক‌বি চৌধুরী বিবা‌হিতা ও তিন সন্তা‌নের জননী।

উ‌ল্লেখ্য, ব্রি‌টে‌নে বাংলা‌দেশী সংস্কৃ‌তির চর্চায় গুরুত্বপুর্ন ভু‌মিকা রাখা মুনিরা ছি‌লেন ক‌মিউ‌নি‌টির প‌রি‌চিত মুখ। তার এ মর্মা‌ন্তিক শো‌কের ছায়া ছ‌ড়ি‌য়ে প‌ড়ে‌ছে।

প্রবাসী ক‌বি অাবু মকসুদ ও অাতাউর রহমান মিলা‌দের কা‌ছে মু‌নিরার ব্যাপা‌রে জান‌তে চাই‌লে তারা ব‌লেন, বিষয়‌টি জানতাম না। তি‌নি নেই বিশ্বাস কর‌তে পার‌ছি না।


সিলেটভিউ২৪ডটকম/১৯ নভেম্বর ২০১৮/এমএসি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.