আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

এব‌াদুর রহমান‌কে জয়ী করার আহবান জালাল উদ্দী‌নের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০১ ১৯:২৫:৪৫

সাইদুল ইসলাম, যুক্তরাজ্য :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে বিএনপি তথা ঐক্যফ্রন্টের প্রার্থী, সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট এবাদুর রহমান চৌধুরীকে আবারো ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়েছেন বড়লেখায় ২০০৯ সালে বিএনপি মনোনীত উপাজেলা চেয়ারম্যান পদপ্রার্থী, যুক্তরাজ্য প্রবাসী জালাল উদ্দিন আহমেদ।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বড়লেখা ও জুড়ী উপজেলার সর্বস্থরের জনসাধারণের প্রতি এ উদাত্ত আহবান জানান।

তিনি বলেন, এবাদুর রহমান চৌধুরী একজন যোগ্য পার্লামেন্টারিয়ান ও উন্নয়নের রুপকার। সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী থাকাকালীন সময়ে তিনি বড়লেখার শিক্ষা ব্যাবস্থায় এনেছেন বৈপ্লবিক পরিবর্তন। নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় রেখেছেন অগ্রগণ্য ভূমিকা। শিক্ষাকে তিনি সাধারণ জনগণের দোরগোড়ায় পৌঁছিয়ে দিয়েছেন। বড়লেখার অবকাঠামোগত উন্নয়ন ও যোগাযোগ ব্যাবস্থায় আমূল পরিবর্তন এসেছে তাঁর সময়ে। তাছাড়া তিনি জাতীয় রাজনীতিতে একজন অভিজ্ঞ ও বিচক্ষণ রাজনীতিবিদ। জাতিসংঘের সাধারণ অধিবেশনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করে গৌরবান্বিত করেছেন এ অঞ্চলের মানুষকে। তাছাড়া প্রতিপক্ষের মোকবেলায় তাঁর বিকল্প আর নেই।

সুতরাং বড়লেখার ভবিষ্যতের জন্য তাকে আবারো প্রয়োজন। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, এখন সময় নয় বিভক্ত হওয়ার। দেশ ও জাতির ক্রান্তি লগ্নে ধানের শীষের প্রার্থীর বিজয় ছাড়া বিকল্প নেই। যেই ধানের শীষের প্রার্থী হবেন, সকল মান অভিমান ভূলে ঐক্যবদ্ধভাবে তার জন্য কাজ করতে হবে। এই নির্বাচনে বিজয়ের মাসে আরেকটি বিজয় অর্জন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

কলাজুরা হাজী আপ্তাব মিয়া উচ্চবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জালাল উদ্দিন আরো বলেন, ব্যাক্তি স্বার্থের উর্ধে উঠে দলের জন্য দেশের জন্য কাজ করতে পারা একটি মহৎ ব্যাপার। সুতরাং আমরা সবাই যেন সেই মন্ত্রে দীক্ষিত হয়ে জাতীয়তাবাদী পরিবারকে ইস্পাত কঠিন শক্তিতে রুপান্তর করতে পারি।

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ব্রিটেনে বিক্ষোভ
  •   রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ইউরোপের ১১ দেশের প্রবাসী নাগরিক সমাজের বিবৃতি
  •   রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের স্পনসরশিপের এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠিত
  •   টাওয়ার হ্যামলেটসের আবারো স্পিকার হলেন বাংলাদেশি বংশোদ্ভূত আহবাব
  •   যুক্তরাজ্যের নর্থাম্পটনে পাঁচ বাঙালি কাউন্সিলর নির্বাচিত
  •   সাংবাদিক রোজিনা ইসলামের নি:শ্বর্ত মুক্তির দাবীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের মানবন্ধন
  •   রো‌জিনার মু‌ক্তির দাবী‌তে লন্ড‌নে সাংবা‌দিক‌রা রাজপ‌থে
  •   ইসরায়েলের হামলার প্রতিবাদে ব্রিটেনের নর্থাম্পটনে বিক্ষোভ
  •   ২২দিনে দৌঁড়ে লন্ডনে পৌঁছালেন আফরোজ মিয়া
  •   ৩১৩ কিলোমিটার দৌড়ে ৮ মে লন্ডন পৌঁছাবেন সিলেটের আফরোজ মিয়া