Sylhet View 24 PRINT

মৌলভীবাজার ৩ আসনের নৌকার মাঝিকে ভোট দিন

লন্ডনের নির্বাচনী সভায় মকিস মনসুর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-২৫ ১৩:০৩:২২

লিমন ইসলাম :: মৌলভীবাজার সদর ও রাজনগর  আসনের আওয়ামীলীগের প্রার্থী নেছার আহমদ ও নৌকার সমর্থনে বৃটেনের ওয়েলসের নিউপোটের মৌলভীবাজার জেলাবাসীর উদ্যোগে এক  নির্বাচনী সভার আয়োজন করা হয়।

কমিউনিটি লিডার ও সাবেক ছাত্রনেতা জালাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম  ইউকের সাংগঠনিক সম্পাদক যুবনেতা শাহ শাফি কাদির এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১'ইন ইউকের সভাপতি  সাবেক ছাত্রনেতা ও ওয়েলস আওয়ামীলীগ লিডার মোহাম্মদ মকিস মনসুর।

বিশেষ অতিথি অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিউপোর্ট আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাবেক ছাত্রনেতা হারুন অর রশিদ, নিউপোর্ট প্রজন্ম ৭১ এর  সভাপতি বেলায়েত হোসেন খান, সমাজসেবক আনোয়ার হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল জলিল, নিউপোর্ট যুবলীগের সভাপতি মুহিবুর রহমান মুহিব সেক্রেটারি ফখরুল ইসলাম, সহ সভাপতি আব্দুর রউফ তালুকদার, জয়েন্ট  সেক্রেটারি রুহুল আমিন, মঈন উদ্দিন লিপু, সিহাব উদ্দিন ও শাহজাহান তালুকদার শাওন  সহ কাডিফ সোয়ানসী ও নিউপোর্ট এর অন্যান্য  বিশিষ্ট নেতৃবৃন্দ।
 সভায় প্রধান অতিথি মোহাম্মদ মকিস মনসুর সহ সকল বক্তারা একজন সৎ, যোগ্য ও ন্যায় বিচারক, মৌলভীবাজার ৩ আসনের নৌকার মাঝি জননেতা নেছার আহমদকে ভোট দেওয়ার আহ্বান জানানো সহ নৌকা হলো বিজয়ের প্রতীক, স্বাধীনতার প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক.নৌকা হলো উন্নয়নের প্রতীক বলে দাবী করে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বর্তমান সরকারের সার্বিক উন্নয়ন কার্যক্রম তুলে ধরে বলেন, বিশ্বের থিনট্যাঙ্কদের কাছে বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। যা শেখ হাসিনার সাহসী ও দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। এজন্য বক্তারা মুক্তিযোদ্ধের চেতনায় বাংলাদেশ সামনের পথে এগিয়ে নিতে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করতে আধুনিক বাংলাদেশের রূপকার  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার আহবান জানান।

সিলেটভিউ২৪ডটকম/২৫ ডিসেম্বর ২০১৮/লিই/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.