Sylhet View 24 PRINT

যুক্তরাজ্যে কোনাগ্রাম প্রবাসী সমাজসেবা পরিষদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-০৫ ২৩:৫৯:০০

যুক্তরাজ্যের টটেনহ্যামে কোনাগ্রাম প্রবাসী সমাজসেবা পরিষদের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। লন্ডনে বসবাসরত এই সংগঠনের সদস্যরা কেক কেটে ও মোনাজাত করে দিনটি উদযাপন করেন।

গত ৩ ফেব্রুয়ারি টটেনহামে সিলেটের জকিগঞ্জ উপজেলার কোনাগ্রাম প্রবাসী ও সংগঠনের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ সভাপতি এসি আজাদ চৌধুরীর বাসায় প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস। এসময় তিনি মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে প্রবাসে অবস্থানরত সকল ব্যক্তি ও সমাজ সেবামূলক সংগঠনের কল্যাণ ও সমৃদ্ধি কামনা করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়েলফেয়ার এসোসিয়েশনর কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ ইমন, সহ-সাধারণ সম্পাদক রাসেল আলম বাবু চৌধুরি, টটেনহ্যাম বাসিন্দা মানিক মিয়া, ইমরান, মিকাইল জামাল চৌধুরী, মিনহাজ , কোনাগ্রাম প্রবাসী সমাজসেবা পরিষদের সদস্য টিপু শিকদার , আমিরা চৌধুরী, মাইশা চৌধুরী ও রাইসা চৌধুরি।

পরিষদের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ সভাপতি এ কে আজাদ চৌধুরী জানান জকিগঞ্জের কোনা গ্রাম প্রবাসীরা বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে আছেন তাদের নিয়েই এ সংগঠন। দেশে সমাজকল্যাণমূলক কাজ ও প্রবাসে দেশীয় বন্ধন গড়ে তুলতে সংগঠন ভূমিকা রাখে।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.