Sylhet View 24 PRINT

আফসানা বেগম লেবার রিজিওনাল বোৰ্ড মেম্বার নির্বাচিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-০৫ ০১:৫৩:০২

আহাদ চৌধুরী বাবু :: লেবার পার্টির রিজওনাল বোৰ্ডে প্রথম ব্রিটিশ বাংলাদেশী প্রতিনিধিত্ব নিশ্চিত হলো, যা এথনিক মাইনোরিটির জন্য একটি অৰ্জন।

গত ২ ও ৩ মাৰ্চ অনুষ্ঠিত লেবার পার্টির রিজওনাল সম্মেলনে সিটিও ইষ্ট নিউহাম, বার্কিং ও ডেগেনহাম, রেডব্রিজ, হেবারিংও টাওয়ার হ্যামলেটস এর প্রতিনিধি হিসাবে নির্বাচিত হন আফসানা বেগম (টাওয়ার হ্যামলেটস) এবং বব লিটল উড (রেডব্রিজ) ও লাইম হাউস লেবার পার্টির সেক্রেটারী উদিয়মান রাজনৈতিক কর্মী আফসানা বেগম।

তাকে নিৰ্বাচিত করায় তিনি কৃতজ্ঞতা জানিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমার অবস্থান ঘৃণার রাজনীতির বিরেুদ্ধে। লেবার পার্টির স্থানীয় পর্যায়ের সদস্যদের স্বার্থ ও সংখ্যালঘু জনগোষ্ঠির সামাজিক অবস্থান নিশ্চিত করন এবং তাদের মুখপাত্র হিসাবে পরিচালিত হবে আমার কর্মধারা।

আফসানা বলেন, আমি লেবার পার্টি ও জেরেমী করবিনের ভিসনকে স্বাগত জানিয়ে কাজ করতে চাই এবং আগামী দুবছর ট্রেনিং, ডেভোলাপমেন্ট, লোকাল পার্টিতে গণতন্ত্র চর্চা ও প্রতিনিধিত্ব নিশ্চিতকরনের জন্য কাজ করবো।

উল্লেখ্য, টাওয়ার হ্যামলেটসে  আফসানা বেগমর জন্ম ও বেড়ে উঠা। তার বাবা সাবেক কাউন্সিলর ও মেয়র মরহুম মনির উদ্দিন আহমদের অনুপ্রেরনায় অল্প বয়সে রাজনীতি ও সামাজিক কর্মকান্ডে সম্পৃপৃক্ত হন। আফসানা বর্তমানে টাওয়ার হ্যামলেটস হামে ওকুইনম্যারী ইউনিভার্সিটিতে কৰ্মরত।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.