Sylhet View 24 PRINT

বেথনাল গ্রিন ও বো লেবার পার্টির বিএমই ফোরামের এজিএম অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-০৫ ০২:০৫:৩৬

রবিবার টাওয়ার হ্যামলেটস লেবার পার্টির বিএমই (ব্ল্যাক ও মাইনোরেটি এথনিক) এর এজিএম পূর্ব লন্ডনের মার্গারেট হলে অনুষ্ঠিত হয়।

বিপুল সংখ্যাক সদস্য ও কাউন্সিলারদের উপস্থিতিতে সভার শুরুতে সেল্প এমপ্লোয়েড বিশেষ করে টেক্সী ড্রাইভারদের কাউন্সিল টেক্স ছাড় দেওয়া এবং কাউন্সিলে বিএমই কমিউনিটির বিভিন্ন প্রতিবদ্ধকতা দুর করনে চাপ সৃষ্টির জন্য আলোকপাত করা হয়।

পরে অনুষ্ঠিত হয় নির্বাচন,এতে সদস্যের দ্বারা নির্বাচিত হয় কমিটি। কমিটির দায়িত্ব প্রাপ্তরা হলেন কো-চেয়ার আজমল হোসেন, ট্রেজারার রেবেকা সুলতানা, ভাইস চেয়ারম্যান কেট তুইট ও সুলেমান হাসি, সহকারী সেক্রেটারি বাবুল খান, ক্যাম্পেইন অফিসার মিসবাহুল হক, মেম্বারশীপ আফিসার শাহ মুস্তাফিজ ও আবদুল সামাদ, উইমেন্স অফিসার হামিদা ইদ্রিস, কমিউনিকেশন অফিসার নজরুল আমিন, ইয়ূথ অফিসার ইয়াহিয়া আলী ও মোহাম্মদ নাঈম, ইইউ অফিসার জাহাঙ্গীর জাকির, জিসি ডেলিগেইট লুৎফা চৌধুরী ও ড. আনিসুর রহমান আনিস।

সভায় সিনিয়র এক্সিকিউটিভ কর্মকর্তা হাসান হক, কাউন্সিলর পুরু মিয়াসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

এজিএমে সেক্রেটারি পদে অংশ নেন ফারুক উদ্দিন ও শাহরিয়ার হোসেন শুভ। এতে দুদফা ভোট গ্রহণ করা হয়। কিন্তু কিছূ জটিলতার কারণে স্থগিত করে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জানানো হয়।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.