Sylhet View 24 PRINT

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসো. যুক্তরাজ্যের ইফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২৭ ২৩:৫৭:৫৮

সংবাদদাতা :: পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে যুক্তরাজ্যে বসবাসরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রছাত্রীদের সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইন দা ইউকে (জুয়াক) এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ মে) লন্ডনে বাংলাদেশি কমিউনিটির প্রাণকেন্দ্র হোয়াইট চ্যাপেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত এ ইফতারে পরিবার পরিজন নিয়ে অংশগ্রহণ করেন জাবিয়ানরা।

সংগঠনের সিনিয়র যুগ্ম সম্পাদক লায়লা নুর পলি ও সাংগঠনিক সম্পাদক আলিম আল রাজির পরিচালনায় মাহফিলে সভাপতিত্ব করেন জুয়াক এর সভাপতি আবু আহমেদ খিজির।

বক্তারা ধর্মীয় মূল্যবোধ, রমজানের সিয়াম সাধনা ও সংযমের তাৎপর্য তুলে ধরেন। এরপর দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। সাম্প্রতিক সময়ে ইন্তেকাল করা জুয়াকের সদস্যদের পিতামাতার আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সহ সভাপতি সিকান্দার আলী সিকো, মো. নিয়াজ উদ্দিন, আসমা পারভিন মুক্তা, জুয়াকের প্রথম সভাপতি আসমা শাহ, প্রতিষ্ঠাকালীন মেম্বার সেক্রেটারি পারভেজ মল্লিক।     
 
আরো উপস্থিত ছিলেন জুয়াকের সদস্য কুমকুমা হাবিবা শফিউল্লাহ , সৈয়দ মোহাম্মদ হাদি, যুগ্ম সম্পাদক মাহবুবা নাজরীনা জেবিন, সাংস্কৃতিক সম্পাদক  ফারহানা করিম খান, সহ সাংগঠনিক সম্পাদক সজীব ভুঁইয়া, প্রকাশনা সম্পাদক বুলবুল আহমেদ, প্রচার সম্পাদক নাজমুস সাকিব, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. সায়েম, নাজমুল ইসলাম শিপলু প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ২৭ মে ২০১৯/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.