Sylhet View 24 PRINT

ইপসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৯ ১২:৩০:২৬

বাংলাদেশ আওয়ামী লীগের গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ইপসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগের উদ্যোগে বুধবার সাফোকের স্ট মার্কেটের রাঁধুনি রেস্টুরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমেদ আবুল লেইসের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক এস এম সুজন মিয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ তারিফ আহমদ। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সদস্য কামরুল ইসলাম, যুক্তরাজ্য তাঁতী লীগের সভাপতি আবদুস সালাম, যুক্তরাজ্য তাঁতী লীগের সহ সভাপতি সিজিল মিয়া, যুক্তরাজ্য তাঁতী লীগের সহ সভাপতি আলমগীর হোসেন, প্রবীন আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব সৈয়দ গোলাম রব্বানী ও সমাজহিতৈষী আওয়ামীলীগ নেতা আব্দুল মতলিব।

সভায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ইপসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগের ৎকোষাধ্যক্ষ আব্দুল বাতিন।

শুরুতেই ১৯৪৯ সালের ২৩ শে জুন থেকে আজ পর্যন্ত যত নেতা ও কর্মী দল ও দেশের জন্য জীবন দিয়েছেন তাদের সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। অতিথিদের ইপসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগ পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সভার কাজ আরম্ভ হয়।

এতে বক্তব্য রাখেন- যুগ্ম সম্পাদক আব্দুল হামিদ, আব্দুল বাছিত লিমন সহ আরো অনেকে।

আরো উপস্থিত ছিলেন- ইপসুইচ এন্ড সাফোক আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজ আলী, সহ সভাপতি শহীদুল আলম মালেক, সহ সভাপতি আপ্তাব আলী, যুগ্ম সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক সাদেক হোসেন বাচছু, সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাঈদ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক, জনসংযোগ সম্পাদক সানু মিয়া, কৃষি ও সমবায় বিষয়ক আবুল খাঁ, মানবাধিকার সম্পাদক জসিম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক রুহুল আমিন শাহীন, ত্রাণ ও সমাজ কল্যান চোটন মিয়া,
সাংস্কৃতিক সম্পাদক আখলাকুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক হোসেন মিয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক আসকন্দর আলী, শিল্প ও বানিজ্য সম্পাদক ছমিরুল হক মিটু, আন্তর্জাতিক বিষয়ক ইউসুফ আলী, সহ দপ্তর সম্পাদক খচরু মিয়া, সদস্য আজাদ মিয়া ও আওয়ামীলীগ নেতা আরিফ উদ্দিন প্রমুখ।

সভাশেষে ৭০বছর পূর্তির এক বিশাল কেক কাটা হয়।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.