Sylhet View 24 PRINT

পঙ্কজ ভট্টাচার্যের সাথে পীর হবিব ফাউন্ডেশনের নেতৃবৃন্দের সাক্ষাৎ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-০৯ ১৪:২২:৩৫

নিজস্ব প্রতিবেদক :: দেশের প্রবীন রাজনীতিবীদ ও ন্যাপ ঐক্যের সভাপতি পঙ্কজ ভট্টাচার্যের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন পীর হবিবুর রহমান ফাউন্ডেশন ইউকের নেতৃবৃন্দ। শুক্রবার যুক্তরাজ্যস্থ সত্যবাণী পত্রিকা অফিসে এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের সভাপতি আজিজ চৌধুরী ও সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরীর নেতৃত্বে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠানে ফাউন্ডেশনের নেতৃবৃন্দ দেশের রাজনৈতিক ও অর্থনৈতিক অবস্থা নিয়ে পঙ্কজ ভট্টাচার্যের সাথে আলোচনা করেন।

এসময় রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি, প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠক সুলতান মাহমুদ শরীফ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজেদুর রহমান ফারুক, সহ-সভাপতি হরমুজ আলী, রাজনীতিবিদ ও কমিউনিটি নেতা এম এ মান্নান, সৈয়দ কাইয়ূম কায়সার, সৈয়দ রকিব আহমেদ, সাবেক ছাত্র নেত্রী ড. বহ্নি শিখা দাস পুরকায়স্থ।

পীর হাবিব ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি সাংবাদিক সৈয়দ আনাস পাশা, ফাউন্ডেশনের সহ-সভাপতি এম এ করিম, সহ সাধারন সম্পাদক বদরুল আহমদ, ট্রেজারার শামীম আহমদ, সহ ট্রেজারার ইসমাইল হোসেন লিটন, জামাল খান ও সাংবাদিক হামিদ মোহাম্মদ।

সিলেটভিউ২৪ডটকম/ ০৯ নভেম্বর ২০১৯/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.