Sylhet View 24 PRINT

লন্ডনে ফ্রান্স বাংলা প্রেসক্লাব'র ভাইস প্রেসিডেন্টের সঙ্গে মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-৩০ ১২:০৪:৫০

লন্ডন :: লন্ডনে ওয়ান পাউন্ড হসপিটালের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট, ওয়ান পাউন্ড হসপিটাল ফ্রান্স-এর চিফ কো-অর্ডিনেটর লন্ডন সফররত সাংবাদিক দেলওয়ার হোসেন সেলিম বলেছেন, দেশের জন্য প্রবাসীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের দেহখানি প্রবাসে থাকলেও মন ও মনন সব সময় থাকে দেশের দিকে। দেশের মানুষের দিকে। তিনি আরও বলেন, ওয়ান পাউন্ড হসপিটাল সিলেটের গরিব রোগীদের বিনামুল্যে স্বাস্থসেবা প্রদান করবে। এ রকম এক মহতি উদ্যোগ বাস্তবায়নে একজন ফাউন্ডার মেম্বার হওয়ায় গর্বিত। ফ্রান্সের চিফ কো-অর্ডিনেটর হিসাবে আমাকে মনোনীত করে সম্মান জানানোর জন্য আমি আপনাদেরকে ধন্যবাদ জানাই। তবে আমার জন্য দোয়া করার সাথে সাথে ফ্রান্স জোনকে শক্তিশালী করতে আপনারা আমাকে সহযোগিতা করবেন।

গতকাল বুধবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় ওয়ান পাউন্ড হসপিটাল ইউ কের লন্ডনস্থ প্রধান কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ওয়ান পাউন্ড হসপিটালের প্রধান উপদেষ্টা, প্রবীণ শিক্ষাবিদ ও সমাজসেবী এম আবুল হাশেম বি এস সি। অনুষ্ঠান পরিচালনা করেন, ওয়ান পাউন্ড হসপিটালের সিইও এলার্জি বিশেষজ্ঞ ডা. কবি মো. শানুর আলী মামুন। শুরুতেই ক্বোরআন তেলাওয়াত করেন ফাউন্ডার মেম্বার মো. আব্দুল আহাদ। স্বাগত বক্তব্য রাখেন ওয়ান হসপিটালের সেক্রেটারি জেনারেল ও ডাইরেক্টর অব ফাইন্যান্স কাউন্সিলর মো. আয়াস মিয়া।

বক্তব্য রাখেন ওয়ান পাউন্ড হসপিটালের ডাইরেক্টর অব মিডিয়া এন্ড পাবলিকেশন কাউন্সিলর শাহ সোহেল আমিন, ফাউন্ডার মেম্বার লন্ডনের প্রবীণ সাংবাদিক দর্পণ সম্পাদক মো. রহমত আলী, ফাউন্ডার মেম্বার মো. হাসন আলী, ফাউন্ডার মেম্বার মো. আব্দুল আহাদ, বিশিষ্ট সমাজসেবি মো. মিসবাহ কামাল, সৈয়দ জহুরুল ইসলাম, ইন্জিনিয়ার আতিকুর রহমান।
পরে প্রধান অথিতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং কো-অর্ডিনেটর সার্টিফিকেট ও বুকলেট প্রদান করা হয়।


সিলেটভিউ২৪ডটকম/৩০ জানুয়ারি ২০২০/প্রেবি/আরএইচডি/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.