Sylhet View 24 PRINT

সাংবাদিক ইসহাক কাজলের ইন্তেকালে লন্ডন বাংলা প্রেসক্লাবের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১২ ১০:৪৬:৫৬

লন্ডন :: প্রবীণ সাংবাদিক ও লেখক বীর মুক্তিযোদ্ধা ইসহাক কাজলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাবের পক্ষে শোক বার্তা দিয়েছে লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী , সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ।

শোক বার্তায় ক্লাব নেতৃবৃন্ধ মরহুম ইসহাক কাজলের নানা কর্মবহুল কর্মকান্ডের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তারা বলেন, ইসহাক কাজল মনে প্রাণে যেটি বিশ্বাস করতেন সেটি করতে নানা ঘাত প্রতিঘাতে পিছপা হতেননা। তিনি শুধু সাংবাদিক হিসেবে সাহসীকতার স্বাক্ষর রাখেননি, তিনি চা শ্রমিকদের বিভিন্ন দাবী দাওয়া ও মাগুরছড়া সহ  বাংলাদেশের খনিজ সম্পদ রক্ষার আন্দোলনে একজন অগ্রসৈনিক ছিলেন। তার লেখালেখির অবদানের জন্য তিনি বাংলাএকাডেমী প্রবাসী লেখক এওয়ার্ডে ভূষিত হন। তিনি লন্ডন বাংলা প্রেসক্লাবের কার্যকরী কমিটিতে সফলভাবে দায়িত্ব পালন করেন।তার ইন্তেকালে বিলেতে বাংলা মিডিয়ার যে ক্ষতি সাধিত হল তা অপূরণীয় । ক্লাব নেতৃবৃন্ধ মরহুমের আত্মার শান্তি কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে লন্ডন বাংলা প্রেসক্লাব প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী ওসাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের সহ কয়েকজন ক্লাব নির্বাহী সাংবাদিক ইসহাক কাজলের পরিবারকে শান্তনা ও শোক জানাতে মঙ্গলবার সন্ধ্যায় গ্রীনলেনের বাসায় যান্। এসময় তারা মরহুমের স্ত্রী , কন্যা ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলে গভীর সমবেদনা জানান। তারা সকলকে শোক সহ্য করার শক্তি প্রদানের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন। এ সময় সাথে ছিলেন কমিনিকেশন সেক্রেটারী এম এ কাইয়ূম , ইভেন্ট সেক্রেটারী রেজাউল করিম মৃধা ।

সিলেটভিউ২৪ডটকম/১২ ফেব্রুয়ারি ২০২০/প্রেবি/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.