Sylhet View 24 PRINT

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-২৫ ১৪:৩০:৫০

সিলেট: বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নির্বাহী পরিষদের বৈঠক গত রবিবার (২৩ আগস্ট) রাতে পূর্ব লন্ডনের একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ।

দলের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকের শুরুতে পবিত্র কোরআন মাজিদ থেকে দারস পেশ করেন যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া। বৈঠকে অন্যান্য কর্মসূচি মধ্যে ছিল যুক্তরাজ্য শাখার রিপোর্ট পেশ ও পর্যালোচনা, শাখা সমূহের রিপোর্ট পেশ ও পর্যালোচনা,পরিকল্পনা গ্রহণ, সভাপতির সমাপনী বক্তব্য, মুহাসাবা, দোয়া ও মোনাজাত।
বৈঠকে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ গ্রহণ করেন- শাখার সহ সভাপতি মাওলানা আব্দুস সালাম,সহ সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ নাজির, সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান, সহ সেক্রেটারি ব্যারিস্টার মাওলানা বদরুল হক, সহ সেক্রেটারি শায়খ মাওলানা নাজিম উদ্দিন, সহ সেক্রেটারি মাওলানা মুসলেহ উদ্দীন,সহ সেক্রেটারি মাওলানা ছাদিকুর রহমান,সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহুজ্জামান হেলালী,বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুল হক কামালী,সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা মুহাম্মদ আল আমীন,নির্বাহী সদস্য ক্বারী মাওলানা আব্দুল জলিল।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ২৫ আগস্ট ২০২০/ পিটি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.