Sylhet View 24 PRINT

লন্ডনে সাবেক ছাত্রনেতাদের ভার্চুয়াল পদ্ধতি শোক দিবসের আলোচনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-০১ ১০:৩১:০৫

সিলেট ভিউ ডেস্ক: নব্বই ও আশি দশকের সাবেক ছাত্র নেতাদের উদ্যাগে জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার (৩১ আগস্ট) বাংলাদেশ সময় রাত ১০ টায় ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভার আয়োজন করা হয় । দীপঙ্কর তালুকদারের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন নব্বই দশকের সাবেক ছাত্রনেতা এমসি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সাধারণ সম্পাদক মকসুদ রহমান।

প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য সাবেক ছাত্র নেতা জাহাঙ্গীর কবির নানক । প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শফিউল আলম চৌধুরী নাদেল । বিশেষ অতিথির ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ , সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক  সহসভাপতি  এম.এ রহিম ও যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী । এছাড়াও বক্তব্য রাখেন সাবেক ছাএনেতা  শাহিন আজমল, জাহাঙ্গীর চৌধুরী রতন, আহবাব হোসেন, বিকাশ দে পান্না, হাবিবুর রহমান হাবিব, তৌহিদ ফিতরাত হোসেন, সৈয়দ তাহমীম, সামছুল হক বেলাল, রঞ্জিত সরকার, আলী আসগর জহির, শেখ জাফর, দীপু শেখ
আলগীর হোসেন, মাহবুব মুহিতসহ অনেকেই যুক্তরাজ্য,বাংলাদেশ,যুক্তরাষ্ট্র,ইঊরোপ,কানাডা থেকে অনুষ্টানে যোগদান করেন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু হত্যাকান্ড নিয়ে একটি প্রমান্য চিত্র প্রদর্শিত হয় ।

প্রধান অতিথি জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশী বিদেশী আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে । এই ষড়যন্ত্র এখনো চলমান । তিনি দেশে বিদেশে ছড়িয়ে থাকা ছাত্র নেতৃবৃন্দকে দলের কার্যক্রমে শরীক করার আহ্বান জানান ।

প্রধান বক্তার বক্তব্যে শফিউল আলম নাদেল বলেন, যুক্তরাজ্যে বসে বিএনপি জামাত চক্র সরকারের বিরুদ্ধে যে অপপ্রচার চালাচ্ছে তাঁর দাঁত ভাঙ্গা জবাব দিতে ছাত্রলীগের সাবেক নেতা কর্মীদের অতীতের মতো বর্তমানেও ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।



সিলেট ভিউ ২৪ ডটকম/ ১ সেপ্টেম্বর ২০২০/শাদিআচৌ/পিটি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.