Sylhet View 24 PRINT

আল্লামা শাহ আহমদ শফী রহ. স্মরণে লন্ডনে দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৯ ১৩:৫২:৩২

সিলেট :: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ও আল হাইয়াতুল উলিয়ার চেয়ারম্যান, মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সাবেক মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার উদ্যোগে ১৮ সেপ্টেম্বর শুক্রবার বাদ এশা লন্ডন লাইম হাউস মসজিদে তাৎক্ষণিক এক আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনূর মিয়া,লাইম হাউস মসজিদে ইমাম ও খতিব মাওলানা শিব্বির আহমদ, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সেক্রেটারি হাফিজ মাওলানা সৈয়দ তামিম আহমদ,বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সেক্রেটারি শায়খ মাওলানা নাজিম উদ্দিন, লন্ডন মহানগর শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন, সেক্রেটারি মাওলানা আজিজুর রহমান, টাওয়ার হ্যামলেট শাখার সভাপতি মাওলানা মুহি উদ্দীন খান, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা লিয়াকত হোসাইন প্রমূখ।

দোয়া পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেছেন, আল্লামা শাহ আহমদ শফি ছিলেন কোটি কোটি তাওহিদী জনতার আধ্যাত্বিক রাহবার। ছিলেন একজন যুগ স্রষ্ট হাদীস বিশারদ।দ্বীনি শিক্ষার প্রচার ও প্রসারে তাহার অবদান অবিস্মরণীয়। আমৃত্যু ইসলাম ও মুসলিম উম্মাহের কল্যাণে কাজ করে গেছেন। তাহার ইন্তেকালে মুসলিম উম্মাহ একজন প্রকৃত অভিভাবক কে হারালো।তিনি ছিলেন নাস্তিক মুরতাদ বিরোধী আন্দোলনে আপসহীন সিপাহসালার। তাহার সকল অবদান দেশ জাতি ও মুসলিম উম্মাহ আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

পরিশেষে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. ও বাংলাদেশ খেলাফত মজলিস নেতা মাওলানা সিরাজুল হক ও মুফতি মাহবুবুল হক এর  পিতা প্রবীণ আলেম মাওলানা মুজাম্মিল আলী রহ. এর  আত্মার মাগফিরাত ও দরজাহ বুলন্দির জন্য বিশেষ মোনাজাত করা হয় ।মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা আতাউর রহমান ।

সিলেটভিউ২৪ডটকম/১৯ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.