Sylhet View 24 PRINT

প্রধানমন্ত্রীর জন্মদিনে যুক্তরাজ্য ছাত্রলীগের উদ্যোগে মিলাদ মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৯ ১৭:৩৫:৩২

সিলেটভিউ ডেস্ক ::  বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে যুক্তরাজ্য ছাত্রলীগের উদ্যোগে মিলাদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে মাগরিবের নামাজ শেষে মিলাদ মাহফিল এবং বিশেষ দোয়া অনুষ্টিত হয়।

মিলাদ মাহফিল শেষে যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ আওয়ামী সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশবাসীসহ সকলের নিকট দোয়ার আহবান জানান।

তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভরসাস্থল। শেখ হাসিনার হাতে বাংলাদেশ আছে বলেই বাংলাদেশ এখনো নিরাপদ। যতোদিন নেত্রীর হাতে দেশ থাকবে ততোদিন বাংলাদেশ পথ হারাবে না।

যুক্তরাজ্য ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদত জয়ের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহ শামীম আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক আ স ম মিসবাহ, ধর্ম সম্পাদক সৈয়দ সুরুক মিয়া, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলী, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি শহীদুল ইসলাম, জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান তুষার, দফতর সম্পাদক ড্যানিয়েল আহমদসহ যুক্তরাজ্য ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৯ সেপ্টেস্বর ২০২০/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.