Sylhet View 24 PRINT

লন্ডনে মাহবুব আলী খানের ৮৬তম জন্মবার্ষিকী পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-০৪ ১৯:৫৩:৩০

বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শ্বশুর ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ জুবাইদা রহমানের পিতা সাবেক মন্ত্রী ও নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খানের ৮৬তম জন্মবার্ষিকী দেশে বিদেশ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ যুক্তরাজ্যে ব্রিকলেন জামে মসজিদে মরহুমের পরিবার ও রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খান স্মৃতি কমিটির উদ্যেগে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ব্রিকলেন জামে মসজিদের ইমাম মাওলানা নজরুল ইসলাম।

দোয়াতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি এবং দীর্ঘায়ু কামনা করে দেশ ও জাতির সুখ, সমৃদ্বি ও শান্তির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়। করোনার মহামারী থেকে দেশ বিদেশের সকল মানুষের সুরক্ষা এবং সুস্বাস্থ্যের জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করা হয়। সাবেক মন্ত্রী ও নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল মাহবুব আলী খানের জামাতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং কনিষ্ঠ কন্যা জুবাইদা রহমানসহ পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দেশবাসীর প্রতি দোয়া চাওয়া হয়।

মাহবুব আলী খাঁন স্মৃতি সংসদ যুক্তরাজ্যের সার্বিক তত্ত্বাবধানে দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি, কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য ও মাহবুব আলী খাঁন স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা এম এ মালিক, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ, যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি ও কমুনিউনিটি নেতা আবুল কামাল আজাদ, মাহবুব আলী খাঁন স্মৃতি সংসদ যুক্তরাজ্যের সাধারণ সম্পাদক আবেদ রাজা, সিনিয়র সহসভাপতি কামাল উদ্দিন, আমিনুর রহমান আকরাম, যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক খসরুজ্জামান খসরু, যুগ্ম সম্পাদক ড. মুজিবুর রহমান (দপ্তরের দায়িত্বে, যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন, মাহবুব আলী খাঁন স্মৃতি সংসদ যুক্তরাজ্যের যুগ্ম সম্পাদক এমাদুর রহমান এমাদ, কমিউনিটি এক্টিভিস্ট দুলাল আহমেদ, হাসানুল করিম, মিনহাজ উদ্দিন লিমন প্রমুখ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.