Sylhet View 24 PRINT

শফিকুর রহমান ইছহাক এর মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-৩১ ০৯:৫৯:২২

যুক্তরাজ্য :: বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সহসভাপতি শফিকুর রহমান ইছহাক এর মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)গভীর শোক ও দু:খ প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি ।     

 এক শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, ‘শফিকুর রহমান ইছহাক এর মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত ও মর্মাহত । মরহুম শফিকুর রহমান ইছহাক সকলের কাছে একজম সজ্জন, সাহসী, বিনয়ী ও ত্যাগী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন। তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের এক বলিষ্ঠ কণ্ঠস্বর ।রাজনীতির পাশাপাশি তিনি সর্বদা নিজেকে কমিউনিটির সেবায় নিয়োজিত রেখেছিলেন। তার মৃত্যুতে আমরা দলের একজন ত্যাগী নেতাকে হারালাম’’।           

শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দর্শন, নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা এবং বার্মিংহাম সিটি বিএনপিকে একটি শক্তিশালী সংগঠনে পরিনত করতে মরহুম শফিকুর রহমান ইছহাক যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে ।           

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, গুণগ্রাহী, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।  

উল্লেখ্য, বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সহসভাপতি শফিকুর রহমান ইছহাক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ (৩০ জানুয়ারি) বার্মিংহামের স্থানীয় একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন ।    

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/মিআচৌ-৮

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.