Sylhet View 24 PRINT

লিভারপুল বাংলা প্রেসক্লাবের কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-১৫ ১০:৫৫:৫৩

সিলেট ভিউ ডেস্ক :  লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর ২০২১-২০২৩ অর্থবছরের কমিটি গঠন করা হয়েছে। এক ভার্চুয়াল সভায় সকলের সম্মতিক্রমে চ্যানেল এস এর ব্যুরোচীফ শেখ ছুরত মিয়া আছাব সভাপতি, এনটিভি প্রতিনিধি ফখরুল আলম সাধারণ সম্পাদক, আই অন টিভির আব্দুল হক ট্রেজারার করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

রবিববার (১৪ ফেব্রুয়ারী) লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে এর সভাপতি শেখ ছুরত মিয়া আছাব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফখরুল আলম এর সঞ্চালনায় এক ভার্চুয়াল সাধারণ সভা অনুষ্টিত হয়েছে। ক্লাবের ট্রেজারার এহসানুল হক এর পবিত্র কোরাআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি শেখ ছুরত মিয়া আছাব ।

সভায় লিভারপুল বাংলা প্রেসক্লাবের বিগত বছরের কর্মকান্ড তোলে ধরা হয়। সাধারণ সভায় সকলের মতামতের ভিত্তিতে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। এতে বক্তব্য রাখেন লিভারপুল বাংলা প্রেসক্লাবের সিনিওর সহ-সভাপতি চ্যানেল এস এর প্রতিনিধি কবি সবুর হোসেন, যুগ্ন-সম্পাদক এটিএন বাংলার প্রতিনিধি আবু সাঈদ চৌধুরী সাদি, সহ-যুগ্ন সম্পাদক বাংলা টিভির প্রতিনিধি জসিম উদ্দিন, ট্রেজারার চ্যানেল আই প্রতিনিধি এহসানুল হক, সাংগনিক সম্পাদক টিভি ওয়ান এর প্রতিনিধি ম. আজাদ, সহ-ট্রেজারার আই অন টিভির আব্দুল হক সহ ক্লাবের আরো নেতৃবৃন্দরা এতে অংশ গ্রহন করেন।

নবগঠিত কমিটির সদস্যদের অংশগ্রহনে প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে খুব শিগ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানানো হয়। নতুন কমিটির নেতৃবৃন্দরা জানান, ২০১২ সাল থেকে পথচলা ঐতিহ্যবাহী লিভারপুল বাংলা প্রেসক্লাব ইউ.কে আগামীতে বিগত বছরের ন্যায় দেশ ও বাংলা কমিউনিটির স্বার্থে সবসময় কাজ করে যাবে।

আলোচনা সভা শেষে ৫২ ভাষা শহিদ ও বাংলাদেশের সকল শহীদদের আতœার মাগফেরাত কামনার পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে দেশ-বিদেশে যারা মৃত্যুবরণ করেছেন এবং যারা অসুস্থ আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৩


 


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.