Sylhet View 24 PRINT

ব্রিটেনে পপ আপ ভ্যাকসিন ক্লিনিকে সাফল্য

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-২৫ ১২:২৯:৫৩

এহসানুল ইসলাম চৌধুরী শামীম, যুক্তরাজ্য : উৎসবমুখর আমেজের মধ্য দিয়ে ব্রিটেনের নর্থাম্পটনের ক্লেয়ার স্ট্রিট মস্কএবং ইসলামিক সেন্টারে প্রথম বারের মতো শুক্র বার আয়োজন করা হয়েছিলো পপ আপ ভ্যাকসিন ক্লিনিকের। এতে ব্রিটিশ বাংলাদেশীসহ এথনিক মাইনোরিটির অর্ধশত জন ভ্যাকসিন গ্রহণ করেছেন। এ পপ আপ ভ্যাকসিন ক্লিনিকের আয়োজন করেছিলো নর্থাম্পটন কমিউনিটিস এলায়েন্স।সহযোগিতায় ছিলো নর্থাম্পটন জেনারেল হাসপাতাল।

এ পপ আপ ভ্যাকসিন ক্লিনিকে সকলের মধ্যে সাড়া পরায় আগামী রমজান মাসের আগে আরো একটি পপ আপ ভ্যাকসিন ক্লিনিকের আয়োজন করার চিন্তা করছেন কাউন্সিলর এনামুল হক। তিনি বলেন, খুব বেশি মানুষ আগ্রহ নিয়ে ভ্যাকসিন দিয়েছেন। আমরা সফল হয়েছি। শুক্রবার (২৬ মার্চ) বিকাল দুইটা থেকে পাচঁটা পর্যন্ত ক্লেয়ারস্ট্রিট  মস্কে দীর্ঘদিন লাইন ধরে ভ্যাকসিন নিতে দেখা যায়। ভ্যাকসিন নিতে পেরে অনেকে আনন্দিত ।

নর্থাম্পটন বাংলাদেশী এসোসিয়েশন এর সাবেক সেক্রেটারি আফতাব আহমদ বলেন, আমি প্রথম ডোজ নিলাম।আমি আশাকরি ভ্যাকসিনের উছিলায় আমি করোনা থেকে মুক্ত থাকবো।অন্যকে মুক্ত রাখতে সাহায্য করবো। হেকিম আলি মনছুর বলেন, আমি এ ভ্যাকসিন ক্লিনিকে প্রথম ভ্যাকসিন দিলাম।খুব ভালো লাগছে।
আলাউদ্দিন বলেন সবাই ভ্যাকসিন দিবেন।আমি দিলাম।ভয় পাবেন না।

এশিয়ান ,আফ্রিকান সহ  সকল এথনিক মাইনোরিটির পঞ্চাশ বছররের উপরের বস্করা  যারা ভ্যাকসিন নিতে পারেন নাই তাদের সুবিধার্থে  এই ভ্যাকসিন সেন্টার কাজ চালিয়েছে।ভ্যাকসিন নিন।সবাইকে ভ্যাকসিন নিতে আগ্রহী করে তুলুন।আসুন আমরা সবাই মিলে ভ্যাকসিন গ্রহন করি।করোনার হাত থেকে নিজেকে রক্ষা করি।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-১৬

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.