Sylhet View 24 PRINT

মিশিগান যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত

মিলাদ ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৬ ১১:১৭:৩০

১৯৭৫ সালের ১৫ আগস্ট বাংলাদেশের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সকল সদস্য যারা শহীদ হয়েছেন সকলের আত্মার মাগফিরাত কামনা করে মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট বুধবার বাদ আসর হেমট্রামিক সিটির মসজিদুন মামুরে মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্টিত হয়।

দোয়া পরিচালনা করেন মসজিদুন মামুর এর ইমাম হাফিজ মাওলানা হিফজুর রহমান।

মিলাদ মাহফিল ও শিরণী বিতরণে অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন, সহ-সভাপতি বাবুল আহমদ বাচ্চু, আজাদ খাঁন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোত্তালিব, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন বাঙ্গালী, ইবাদুর রহমান, মঞ্জুর খাঁন, মোস্তফা আল্লামা, মিশিগান স্টেট শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা আহ্ববায়ক খাজা শাহাব আহমদ, মিশিগান স্টেট যুবলীগ সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন, সিনিয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, মো. নুর মিয়া, সম্পাদক মন্ডলীর সদস্য মিলাক মারচেন্ট, রাজ রহমান, তাহমিদ খাঁন, মুকুল খাঁন, সুফিয়ান আহমদ ও ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ম আহ্ববায়ক কাজী মামুন, আব্দুল আজিম, সদস্য ইমরান হামিদ, মাহবুব আহমদ, জামিল আহমদ প্রমুখ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয় এবং জাতির জনকের কন্যা দেশরত্ন বাংলাদেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিল শেষে মিশিগান মহানগর আওয়ামীলীগের উদ্যেগে আগামী ১৯ আগস্ট রবিবার রেশমী রেস্টুরেন্টে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সবাইকে উপস্তিত হয়ে সর্বাত্মক সফল করতে আহ্বান জানান মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোত্তালিব।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্তিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ।

সিলেটভিউ২৪ডটকম/১৬আগস্ট২০১৮/প্রেবি/এমইউএ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.