Sylhet View 24 PRINT

সিলেট-৪ আসনের নাগরিকদের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র আ.লীগ নেতা ফারুকের খোলা চিঠি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৮ ০২:৩৫:২৩

সিলেট-৪ আসনের নাগরিকদের উদ্দেশ্যে নিজের বর্তমান অবস্থা উল্লেখ করে একটি খোলা চিঠি লিখেছেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ।

পাঠকদের উদ্দেশ্যে লেখাটি হুবুহু তুলে ধরা হল-

আমার নির্বাচনী এলাকা সিলেট-৪ (গোয়াইনঘাট-জৈন্তিয়াপুর- কোম্পানীগন্জ) আসন সহ দেশে বিদেশে অবস্থানরত আমার সকল নেতাকর্মী, সমর্থক, ভোটার, শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধবদের অত্যন্ত বিনয়ের সাথে জানাচ্ছি যে, আমি গত ৮ই জুন ২০১৮ তারিখে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে অংশগ্রহনের লক্ষ্যে সম্পুর্ণ প্রস্তুতি নিয়ে দেশে আসি।

পবিত্র ঈদুল ফিতর আমার এলাকার জনগনের সাথে উদযাপনের পর হটাৎ করে অসুস্থ হয়ে পড়ি। আমি দেশে চিকিৎসা গ্রহন করি। ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য আমি পুনরায় যুক্তরাস্ট্রে এসে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হই। আপনাদের সকলের দোয়া ও আশীর্বাদ ছিলো বলেই আমি বর্তমানে ভালো আছি।

আগামী ২৩ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, জাতিসংঘ সাধারন অধিবেশন যোগদানের লক্ষ্যে যুক্তরাস্ট্রে আসবেন। এরপর নিউইয়র্কে মাননীয় প্রধানমন্ত্রীকে যুক্তরাস্ট্র আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নাগরিক সম্বর্ধনা প্রদান করা হবে। সেই লক্ষ্যে যুক্তরাস্ট্র আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ড. সিদ্দিকুর রহমানের নেত্রীত্বে যুক্তরাস্ট্র আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ নিরলস কাজ করে যাচ্ছেন। আমিও যেহেতু যুক্তরাস্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক(১ম)। তাই জননেত্রীর যুক্তরাস্ট্রে অবস্থানকালীন সময়ে দায়িত্ব পালনের কারনে ঐ সময় পর্যন্ত যুক্তরাস্ট্রে অবস্থান করতে হচ্ছে।

মহান আল্লাহ আমাকে পুরোপুরি সুস্থ রাখলে ইনশাআল্লাহ আগামী অক্টোবর মাসের ১ম সপ্তাহে দেশে আপনাদের মাঝে ফিরে আসবো। এবং পুনরায় সংসদ নির্বাচনে সম্ভাব্য দলীয় প্রার্থীতার জন্য কেন্দ্রীয় ও এলাকায় পুরো উদ্যোমে কাজ শুরু করবো। আপনারা এই সময়টুকু ধর্য্য ধারন করার অনুরুধ করছি। আমাকে ক্ষমা সুন্দরভাবে দেখবেন এই প্রত্যাশা করি। সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.