আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শোক দিবসে মিশিগান স্টেট ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-১৮ ১০:৪৭:১০

যুক্তরাষ্ট্র :: ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বাংলাদেশের হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সকল সদস্য যারা শহীদ হয়েছিলেন। শহীদ আত্মার মাগফিরাত কামনা করে মিশিগান স্টেট ছাত্রলীগের উদ্যেগে ১৫ আগষ্ট বুধবার সন্ধ্যা ৮ টায় হেমট্রামিক সিটির কাবাব হাউস রেষ্টুরেন্টে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিষ্টাতা আহ্ববায়ক খাজা আফজাল হোসেন এর সভাপতিত্বে ও যুগ্ন আহ্ববায়ক কাজী মামুন ও আব্দুল আজিম এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মোত্তালিব।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন বাঙ্গালী, ইবাদুর রহমান, মঞ্জুর খাঁন, মোস্তফা আল্লামা, মিশিগান মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বাবুল আহমদ বাচ্চু, আজাদ খাঁন, মিশিগান স্টেট শ্রমিকলীগের প্রতিষ্টাতা আহ্ববায়ক খাজা শাহাব আহমদ, সাবেক মিশিগান স্টেট যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মিশিগান মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ,মিশিগান স্টেট যুবলীগ সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন, সিনিয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, মো. নুর মিয়া, সম্পাদক মন্ডলীর সদস্য মিলাক মারচেন্ট, রাজ রহমান, তাহমিদ খাঁন, মুকুল খাঁন, সুফিয়ান আহমদ ও ছাত্রলীগের আহ্ববায়ক কমিটির অন্যতম সদস্য ইমরান হামিদ, মাহবুব আহমদ, জামিল আহমদ প্রমুখ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সপরিবারের সকলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। জাতির জনকের কন্যা দেশরতœ বাংলাদেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

আলোচনা সভায় আগামী ১৯ আগষ্ট রবিবার রেশমী রেষ্টুরেন্টে মিশিগান আওয়ামীলীগের উদ্যেগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টানে সবাইকে উপস্তিত হয়ে সর্বাত্মক সফল করতে আহ্বান জানান মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মোত্তালিব।

আলোচনা সভায় উপস্তিত হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ আগস্ট ২০১৮/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে