Sylhet View 24 PRINT

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অফিসে হামলার নিন্দা মিশিগান যুবলীগের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-২১ ১৫:৩৯:৩০

মিশিগান সংবাদদাতা :: বাংলাদেশের সাবেক প্রধান বিচারপতি এস. কে সিনহার বিভ্রান্তিকর বক্তব্যের প্রতিবাদে সভা চলাকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভা চলাকালে হামলার ঘটনার তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন মিশিগান স্ট্রেট যুবলীগের নেতৃবৃন্দ।

মিশিগান স্ট্রেট যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ সালেক আহমদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ এক বিবৃতিতে বলেন, এস কে সিনহার উদ্দেশ্যপ্রনোদিত, বিভ্রান্তিকর ও সরকার বিরোধী বক্তব্যের প্রতিবাদে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ কার্যালয়ে যখন সভা চলছিল তখন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নামধারী কিছু বখাটে এবং জামায়াত, শিবির ও বিএনপি কর্মীরা হামলা চালায়। হামলাকারীরা প্রমাণ করেছে তারা তারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নয়। তারা আওয়ামী লীগের নাম বিক্রি করে বর্হিবিশ্বে জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করতে চাচ্ছে।

হামলাকারীদের অবিলম্বে দল থেকে বহিস্কারের দাবি জানিয়ে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ অনুমোদি কমিটির আহ্বায়ক তরিকুল হায়দার চৌধুরী ও বাহার খন্দকার সবুজের নেতৃত্বে যুক্তরাষ্ট্র যুবলীগ এগিয়ে যাচ্ছে। আগামী ২৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে শেখ হাসিনার নাগরিক সংবর্ধনা সফলে যুবলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। আগামীতেও তরিকুল হায়দার ও বাহার খন্দকার সবুজের নেতৃত্বে যুক্তরাষ্ট্র যুবলীগ সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সুসংগঠিতভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাবে বলে বিবৃতিতে উল্লেখ করেন নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২১ সেপ্টেম্বর ২০১৮/প্রেবি/শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.