Sylhet View 24 PRINT

মৌলভীবাজার যুবলীগ নেতার সাথে মিশিগান আ.লীগ ও স্টেট যুবলীগের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৭ ১২:১৩:৩৫

মৌলভীবাজার জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি নাহিদ আহমদ যুক্তরাষ্ট্রের মিশিগানে সংক্ষিপ্ত সফরে আসলে মিশিগান মহানগর আওয়ামীলীগ ও মিশিগান স্টেট যুবলীগের সাথে মতবিনিময় করেন। মঙ্গলবার সন্ধ্যা ৮ টায় হেমট্রামিক সিটির কাবাব হাউসে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মিশিগান মহানগর আওয়ামী লীগের প্রতিষ্টাতা সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন এর সভাপতিত্বে ও মিশিগান স্টেট যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন মিশিগান স্টেট যুবলীগের দুই দুইবারের সাবেক সাধারণ সম্পাদক মিশিগান মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, মিশিগান স্টেট আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, মিশিগান স্টেট যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ সালেক আহমদ, সিনিয়র সদস্য মৃদুল কান্তি সরকার, যুগ্ম সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, সাবেক ছাত্রনেতা সাব্বির আহমদ, মিশিগান স্টেট যুবলীগের অর্থ সম্পাদক কবির আহমদ শাহরিয়ার, প্রচার সম্পাদক তাহমিদ খাঁন, দপ্তর সম্পাদক মুকুল খাঁন, সদস্য গৌতম দেব শুভ্র, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্বায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ম আহ্ববায়ক কাজী মামুন, আব্দুল আজিম সদস্য ইমরান এইচ নাহিদ প্রমুখ।

মতবিনিময় সভায় নাহিদ আহমদ বলেন, জাতির জনকের আদর্শের সৈনিক বিশ্বের যে প্রান্তেই থাকি না কেন আমরা এক সাথে ঐক্যেবদ্ধ হয়ে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে হবে। আমি বিশ্বাস করি প্রবাসে আপনারা যেভাবে ঐক্যেবদ্ধ হয়ে কাজ করছেন আপনারা সবাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে যার যার অবস্থান থেকে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসাবে জয়যুক্ত করতে হবে।

মিশিগান মহানগর আওয়ামীলীগ ও মিশিগান স্টেট যুবলীগের নেতৃবৃন্দ আমন্ত্রিত অতিথি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সিলেটভিউ/১৭অক্টোবর২০১৮/এমইউএ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.