আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

চট্টগ্রাম-১ আসনে মনোনয়ন কিনেছেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা পারভেজ সাজ্জাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৪ ১২:৩২:২৫

সাখাওয়াত হোসেন সেলিম :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে  মনোনয়নপত্র কিনেছেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা, তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন পরিষদ যুক্তরাষ্ট্র’র সভাপতি ও নিউইয়র্ক বিএনপির সভাপতি পারভেজ সাজ্জাদ।

তার পক্ষে মঙ্গলবার বিকেল ৩টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র ক্রয় করা হয়েছে। ছাত্র দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম তৌহিদ, মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব সালাউদ্দিন সেলিম ও মিরসরাই উপজেলা যুবদলের সভাপতি কামরুল হাসান লিটনের নেতৃত্বে দু’শতাধিক দলীয় নেতাকর্মী নিয়ে উৎসবমুখর পরিবেশে তার মনোনয়ন পত্র ক্রয় করা হয়েছে বলে পারভেজ সাজ্জাদ জানিয়েছেন।

তিনি জানান, মনোনয়ন পেতে লন্ডন সহ দলের নীতি নির্ধারণী কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন। নিয়মিত যোগাযোগ রয়েছে এলাকার দলীয় নেতাকর্মীদের সঙ্গেও। তিনি নির্বাচনী এলাকায় কাজ শুরু করার জন্য আগামী শুক্রবার নিউইয়র্ক থেকে দেশের উদ্দেশ্যে রওয়ানা দেবেন বলে জানিয়েছেন।

পারভেজ সাজ্জাদ বলেন, প্রবাসীদের ঘাম ঝরানো অর্থে দেশের অর্থনীতির চাকা সচল থাকে। প্রতি বছর দেশে কোটি কোটি টাকার রেমিট্যান্স পাঠায় প্রবাসীরা। দেশের প্রবৃদ্ধি বৃদ্ধির পেছনে প্রবাসীদের অবদান কম নয়। কিন্তু দেশে প্রবাসীদের তেমন মূল্যায়ন নেই। তাঁদের স্বার্থে কথা বলার যেন কেউ নেই। তাই সংসদে প্রবাসীদের প্রতিনিধিত্ব থাকলে সরকার অন্তত তাঁদের সুখ-দুঃখের কথা শুনবে।

বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী যুক্তরাষ্ট্র প্রবাসী পারভেজ সাজ্জাদ আরো বলেন, প্রবাসে থেকেও সক্রিয়ভাবে দেশের রাজনীতি করছি। দলীয় নেতাকর্মীদের দুর্দিনে পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকব। দেশের জন্য কাজ করতে চাই। এখন সময় এসেছে মাঠে নামার। দল নিশ্চয়ই মূল্যায়ন করবে। তাই মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী। চট্টগ্রামের মিরসরাইয়ে জন্ম নেয়া পারভেজ সাজ্জাদ ব্যক্তিগত, পারিবারিক, পেশাগত এবং রাজনৈতিক জীবনে অনেকটাই বিতর্কমুক্ত বলে জানা গেছে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৮/এসএইচএস/আআ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে