আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

তারেক রহমানের জম্ম বার্ষিকীতে নিউইয়র্কে দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২০ ১৭:৩৯:২১

রশীদ আহমদ :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নিউইর্য়ক মহানগর শাখার উদ্দোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমানের ৫৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

১৯শে নভেম্বর সোমবার সন্ধ্যায় জ্যামাইকার একটি রেস্টুরেন্টে শাখা সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল খালেক এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট আরিফ আর চৌধুরী ও সিনিয়ার যুগ্ন সম্পাদক এমডি আরিফ হোসাইন এর যৌথ পরিচালনায় উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি কার্যকারী পরিষদ সদস্য ও যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সভাপতি আব্দুল লতিফ সম্রাট।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি খলকুর রহমান, যুগ্ন সম্পাদক আনোয়ার জাহিদ, সাংগঠনিক সম্পাদক  হাসান আহমদ,সহ-সাংগঠনিক সম্পাদক  আহমেদ সালমান, সহ-সাংগঠনিক সম্পাদক  বদিউল আলম,সাংস্কৃতিক সম্পাদক এলিজা আক্তার মুক্তা সহ নিউইয়র্ক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশের উৎপাদন-উন্নয়ন ও সমৃদ্ধির স্বাপ্নিক  তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকীতে  প্রাণঢালা শুভেচ্ছা জানান। দেশাত্ববোধে জারিত হওয়া অপার সম্ভাবনাময় সেদিনের তারুণ্যদীপ্ত নেতার অভ্যূদয় দেশী-বিদেশী চক্রান্তকারীরা কখনোই মেনে নিতে পারেনি। তাই ১/১১-তে মঈনউদ্দিন-ফখরুদ্দিনের সরকার  তারেক রহমানকে নি:শেষ করার জন্য মামলা, শারিরীক নির্যাতন ও ক্রমাগত কুৎসা রটনার ধারা বর্ষণ চালায়। কিন্তু তারপরও তাঁকে নীরব ও বিচলিত করতে পারেনি, দুর্বল করা যায়নি তাঁর অটুট মনোবলকে।

বক্তারা তাঁর আশু সুস্থতা, সুখী ও দীর্ঘ জীবন কামনা করে বলেন, আওয়ামী লীগ সরকারের নির্যাতন, নিপীড়ন দূঃশাসনে দেশ আজ ধ্বংসের সর্বশেষ প্রান্তে উপনীত হয়েছে। দেশের সার্বভৌমত্ব ও স্বাধীনতা আজ হুমকির মূখে। বহুদলীয় গণতন্ত্রের শেষ চিহ্নটুকু মুছে ফেলে আবারও একদলীয় শাসনের নিষ্পেষণে সারাজাতিকে বন্দী করা হয়েছে। এই দু:সময়ে  তারেক রহমানের নি:শংক মনোবল ও দৃঢ় নেতৃত্ব দুঃশাসনের বিরুদ্ধে জাতীয়তাবাদী শক্তিকে উজ্জীবিত করেছে।

সিলেটভিউ২৪ডটকম/২০ নভেম্বর ২০১৮/রআ/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে