আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ইমরান আহমদকে অভিনন্দন জানালেন প্রতিদ্বন্দ্বি ফারুক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২৫ ১৮:৫৮:০৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ইমরান আহমদকে অভিনন্দন জানিয়েছেন আরেক মনোনয়ন প্রত্যাশী এবং গত নির্বাচনে ইমরান আহমদের প্রতিদ্বন্দ্বি প্রবাসী আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ।

অভিনন্দন জানিয়ে ফারুক আহমদ বলেন- আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ (গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানীগঞ্জ) আসনে জননেতা ইমরান আহমদ (এমপি) বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায়, আমার পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

গত ১৪ই নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে, আমরা প্রায় ৪ হাজার মনোনয়ন প্রত্যাশী মাননীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে ওয়াদাবদ্ধ হয়ে এসেছি যে, প্রত্যেক আসনে যাকে দলীয় মনোনয়ন দেওয়া হবে, তার পক্ষে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এবং একসাথে কাজ করতে। আমি মনোনয়ন পেলাম কিনা সেটা আমার কাছে মুখ্য বিষয় নয়। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব যেন নির্বাচনে নৌকা জয়যুক্ত হয়। জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করাই আমাদের মূল কর্তব্য। আমরা যারা দলীয় মনোনয়ন পাইনি, আমাদের দায়িত্ব এই নির্বাচনে প্রার্থীদের চেয়েও গুরুত্বপূর্ণ। আমরা শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করব। আমাদের বুঝতে হবে এই নির্বাচন বাঙালির ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির অস্তিত্বের নির্বাচন।

আপনারা যারা আমাকে বিগত দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্নভাবে রাজনৈতিক পথ চলাকে অনুপ্রাণিত করেছেন, আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আপনাদের এই ঋণ কখনো শোধ করতে পারব না। আসুন সবাই ঐক্যবদ্ধভাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে নৌকার বিজয়কে সুনিশ্চিত করি।

সিলেট-৪ (গোয়াইনঘাট- জৈন্তাপুর- কোম্পানীগঞ্জ) আসনের সকল সম্মানিত নাগরিক, ভোটার, দলীয় নেতা-কর্মী সমর্থকসহ সকলকে নৌকার পক্ষে, জনাব ইমরান আহমদ (এমপি) কে পুনরায় নির্বাচিত করার উদাত্ত আহ্বান জানাই। আসুন দেশের উন্নয়নের স্বার্থে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে