আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

নিউইয়র্কে তরুণ রাজনীতিবিদ জাহাঙ্গীরকে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-২৭ ১৫:১০:১৯

রশীদ আহমদ, যুক্তরাজ্য :: বাংলাদেশ আওয়ামী লীগের কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, তরুণ রাজনীতবিদ মোহাম্মদ জাহাঙ্গীর আলমের যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে নিউইয়র্কে বসবাসরত কোম্পানীগঞ্জ উপজেলাবাসীর আয়োজনে এক সার্বজনীন  সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ২৫ নভেম্বর (রোববার) সন্ধ্যায় ব্রঙ্কসের নিরব রেস্টুরেন্টে বর্ণাঢ্য এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ নুরুদ্দিনের সভাপতিত্বে এবং রেজা আবদুল্লাহর সাবলীল পরিচালনায় এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা'র প্রেসিডেন্ট ও ইয়র্ক বাংলা সম্পাদক, মাওলানা রশীদ আহমদ।

প্রধান আকর্ষণ ছিলেন সংবর্ধিত অতিথি মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে মেহমান হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা তোফায়েল আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা, মানবাধিকার বিষয়ক সম্পাদক মিসবাহ আহমদ, বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট আইনজীবী মোহাম্মদ এন মজুমদার, আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনক’র সভাপতি আব্দুস শহীদ, প্রবাসী জৈন্তা গ্রুপের উপ নেতা রোটারিয়ান আবদুল গাফফার চৌধুরী খসরু, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, সিলেট এম. সি. কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস সাখাওয়াত আলী ও শেখ মখলু মিয়া।

এছাড়াও নিউইয়র্ক সিটি আওয়ামী লীগের উপদেষ্টা কফিল চৌধুরী, যুবলীগ নেতা শেখ জামাল হুসাইন, এমসি কলেজের প্রাক্তন এজিএস পারভেজ হোসেন,যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবকলীগ নেতা দরুদ মিয়া রনেল, খবির উদ্দিন ভূঁইয়া, মাশুক আহমেদ, নুরুল ইসলাম, এডভোকেট আলা উদ্দিন, শাহীন কামালী,রবিউল আলম, চৌধুরী শিপু,মুজিবুর রহমান,নূরুল ইসলাম, মন্জুর চৌধুরী, লায়েক আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কমিউনিটি নেতৃবৃন্দ,পেশাজীবী,সাংবাদিক,কোম্পানীগঞ্জ,গোয়াইনঘাট,জৈন্তাপুর সহ বৃহত্তর সিলেটের বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে নিউইয়র্কে প্রবাসী কোম্পানীগন্জ উপজেলাবাসীসহ অন্যান্যরা ফুল দিয়ে বরণ করেন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি জাহাঙ্গীর আলম  বলেন, প্রবাসে শত ব্যস্ততার মাঝেও এই সংক্ষিপ্ত সময়ে আপনারা আমাকে যে সম্মান প্রদান করেছেন,আমি তা কখনো কল্পনা করিনি।সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক সহ সবাইকে তিনি মোবারকবাদ জানান। পাশাপাশি সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মিলেমিশে থাকার উদাত্ত আহ্বান জানান। তিনি আরো বলেন, আসন্ন সংসদ নির্বাচনে যোগ্য প্রার্থীদেরকে জনগণের রায় দিয়ে সংসদে পাঠিয়ে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।মোহাম্মদ জাহাঙ্গীর আলম তাঁর সম্মানে এ আয়োজনের জন্য যুক্তরাষ্ট্রে কোম্পানীগঞ্জ উপজেলাবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানান। তিনি সব সময় গণ মানুষের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে আসন্ন নির্বাচনে প্রবাসীদের যার যার অবস্থান থেকে দলীয় প্রার্থীদের পক্ষে অবস্থান নেয়ার অনুরোধ জানান।

অন্যান্য বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে দেশে অনেক উন্নতি,অগ্রগতি হয়েছে।যার কারণে সরকারের জনমত বৃদ্ধি পেয়েছে এবং মানুষ মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়েছে।

তারা আরো বলেন, আওয়ামীলীগ জাতে মাতাল হলেও তালে ঠিক।কিন্তু আগামীতে যদি কোনভাবে বিএনপি ও ঐক্যফ্রন্টের সরকার গঠন করতে পারে, তাহলে বাংলাদেশে গৃহযুদ্ধ লেগে যাবে, রাজনৈতিক প্রতিহিংসার কারণে একে অপরকে কাতল করবে। কেউ কেউ বলেন, বঙ্গবীর কাদের সিদ্দিকী এবং ঐক্যফ্রন্টের অন্যান্য নেতারা বঙ্গবন্ধুর নাম বিক্রি করে খাচ্ছে, এজন্য তাদেরকে আগামী নির্বাচনে যে কোন কিছুর বিনিময়ে প্রতিহত করার আহবান জানান।

অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ নুরুদ্দিন সংবর্ধিত মোহাম্মদ জাহাঙ্গীর আলম সহ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

সিলেটভিউ২৪ডটকম/২৭ নভেম্বর ২০১৮/রআ/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে