আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

নিউইয়র্কে সিলেট-৬ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থীর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-২০ ১৫:৩৮:৪২

রশীদ আহমদ, নিউইয়র্ক :: বাংলাদেশের আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনে ২৩দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ফয়সল আহমদ চৌধুরীর সমর্থনে নিউইয়র্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১৬ই ডিসেম্বর রোববার সন্ধ্যায় ওজনপার্কের রৌজ বেঙ্গল রেষ্টুরেন্টে ফয়সল আহমদ চৌধুরী সমর্থক ফোরাম ইউএসএ'র ব্যানারে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সোসাইটি সাবেক সভাপতি আজমল হোসেন কুনু।

নিউইয়র্কের পরিচিত মুখ, যুবনেতা আতিকুল হক আহাদ ও তরুণ সংগঠক মোঃ ফাহিম সাকিল অপুর যৌথ পরিচালনায় সভার শুরুতে কুরআনে হাকীম থেকে তেলাওয়াত করেন খাবিরুজ্জামান ও স্বাধীনতা যুদ্ধে শহীদদের উদ্দেশে মোনাজাত পরিচালনা করেন ইয়র্ক বাংলা সম্পাদক মাওলানা রশীদ আহমদ।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন- যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু,বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনার আনোয়ার হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, আবদুল মন্নান পাখি, সাবেক ছাত্রনেতা শিক্ষাবিদ আহমদ আবু উবায়দা, যুবদলের কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বিয়ানীবাজার উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল হাকীম, আলী সিদ্দিক, ইন্জিনিয়ার সায়েম আহমদ, যুবদল নেতা সাইফুর খান হারুন, মুহাম্মদ বুরহান উদ্দিন, বিএনপি নিউইয়র্ক মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি খলকুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, ২৩দলীয় জোটের আবদুস সামাদ, হিউম্যানিটি ক্লাব অফ আমেরিকার সেক্রেটারি আলম চৌধুরী, রিয়াল এডমিরাল মাহবুব আলী স্মৃতি সংসদ নিউইয়র্কের সেক্রেটারি আজাদুল ইসলাম আলমগীর, হাফেজ শাহবাজ আহমদ, সাবেক ছাত্রনেতা মাহমুদুল হাসান, শরীফ আহমদ, রিংকু চৌধুরী, সৈয়দ এ জামান বাবু, নাজিম আহমদ চৌধুরী, যুক্তরাষ্ট্র ছাত্রদল নেতা মাহফুজ আহমদ, আহমদ সালমান, শাহিন রহমান, শরীফ আহমদ সরওয়ার, জাকারিয়া হক, সুজন আহমদ, জাহিদ রুবেল, আদিল হোসেন, আবুল কালাম, সামছুদ্দীন ও ছানা আহমদ প্রমুখ।

সিলেট-৬ আসনের সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী টেলি কনফারেন্সে প্রবাসীদের সহযোগিতা কামনা করে বলেন, আমি বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসীর জন্য কাজ করতে চাই।

ফয়সল আহমদ চৌধুরী তার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামী ৩০শে ডিসেম্বরের নির্বাচন হবে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে আলোচিত ও নজীরবিহীন নির্বাচন। আল্লাহ সঙ্গে থাকলে কোনো শক্তি নেই আমাদের পরাজিত করতে পারবে না।

যুক্তরাজ্য প্রবাসী ফয়সল আহমদ চৌধুরীর ছোট ভাই টেলিকনফারেন্সে বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে আমার ভাইকে নির্বাচিত করার জন্য যুক্তরাষ্ট্র থেকে আপনারা প্রচারণা ও সহযোগিতা করেন।

সভায় অতিথিরা জাতীয় সংসদ নির্বাচনে ২৩দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থীকে  বিজয়ী করার লক্ষে নিজ নিজ অবস্থান থেকে বিয়ানীবাজার-গোলাপগঞ্জ প্রবাসীদের বিশেষ ভূমিকা রাখার আহ্বান জানান হয়।

বক্তারা আরো বলেন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার সহ জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে দেশবাসীকে নির্বাচনের মাঠে থাকার অনুরোধ জানান।

তারা বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে ধ্বংস করেছে, দেশের মানুষের ওপর অত্যাচারের স্ট্রীম রুলার চালাচ্ছে। মানুষের শান্তি ফিরিয়ে আনতে, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করতে ধানের শীষে ভোট দিয়ে ২৩দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থীদের বিজয়ী করার বিকল্প নেই।  


সিলেটভিউ২৪ডটকম/২০ ডিসেম্বর ২০১৮/আরএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে