Sylhet View 24 PRINT

নিউজার্সিতে ড্রিউ ও ফারুক সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-০৮ ২২:২৫:৩৩

সিলেটভিউ ডেস্ক :: নিউজার্সির আটলান্টিক সিটিতে ডেমোক্রেট দলীয় নবনির্বাচিত ইউএস কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ এবং আটলান্টিক সিটি স্কুল বোর্ড মেম্বার ফারুক হোসেন সংবর্ধিত হয়েছেন। রবিবার সন্ধ্যায় আটলান্টিক সিটির মি. স্টিক রেস্টুরেন্টে সাউথ জার্সির বাংলাদেশী কমিউনিটির উদ্যোগে তাদের এই গণসংবর্ধনা প্রদান করা হয়।
উল্লেখ্য, গত ৬ নভেম্বর অনুষ্ঠিত মধ্যবর্তী নির্বাচনে ইউএস কংগ্রেসম্যান পদে জেফ ভ্যান ড্রিউ এবং আটলান্টিক সিটি স্কুল বোর্ড মেম্বার পদে প্রথম বাংলাদেশী-আমেরিকান ফারুক হোসেন বিজয়ী হন।
কমিউনিটি এক্টিভিস্ট জহিরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এবং আবদুর রফিক ও সোহেল আহমেদের যৌথ সঞ্চালণায় অনুষ্ঠানে সংবর্ধিতরা ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নিউজার্সি স্টেট এসেম্বলিম্যান জন আরমাতো, আটলান্টিক সিটির কাউন্সিলম্যান কলিম শাহবাজ, কাউনসিলম্যান জিমি চ্যাং, কাউনসিলম্যান এমও ডিলগারডো, আটলান্টিক কাউনটি ডেমোক্রেট পার্টির সভাপতি মাইক সুলেমান, আটলান্টিক সিটি ডেমোক্রেট পার্টির সভাপতি ডোয়েন লুইস, অ্যালায়েন্স অব সাউথ এশিয়ান আমেরিকান লেবার- অ্যাসাল’র প্রতিষ্ঠাতা এবং ন্যাশনাল কমিটির প্রেসিডেন্ট শ্রমিক ইউনিয়ন নেতা মাফ মিসবাহ উদ্দিন, অ্যাসাল’র ন্যাশনাল কমিটির সেক্রেটাির এম করিম চৌধুরী, স্কুল বোর্ড মেম্বার জন ডেভলিয়ন, কমিউনিটি এক্টিভিস্ট সেলিম সুলতান, সাংবাদিক আকবর হোসেন ও সুব্রত চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট ইমতিয়াজ লিটু, জিয়া আনজুম, সুমন মজুমদার, কাজী লিটন, রওশন উদ্দীন, জাহাঙ্গীর কবির প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউকে আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অ্যাসাল নিউজার্সি চ্যাপ্টার, ইউনাইট হেয়ার লোকাল ৫৪ ও আটলান্টিক সিটি ডেমোক্রেট পার্টির সার্বিক সহযোগীতায় আয়োজিত এ অনুষ্ঠানে আটলান্টিক সিটিতে বসবাসরত বিভিন্ন কমিউনিটির নানা শ্রেণী-পেশার বিপুল সংখ্যক লোক অংশ নেন।
কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ তাঁর বক্তব্যে নিজেকে বাংলাদেশি সহ দক্ষিণ এশীয়দের বন্ধু হিসেবে আখ্যায়িত করে বলেন, ‘আমি সব সময় আপনাদের পাশে থাকব। কংগ্রেসম্যান হিসেবে বাংলাদেশী সহ দক্ষিণ এশীয় কমিউনিটির অধিকার রক্ষা এবং বিভিন্ন সমস্যা সমাধানে আন্তরিক ভূমিকা পালনে সচেষ্ট থাকবো।’ তিনি বাংলাদেশীদের প্রশংসা করে বলেন, ‘যুক্তরাষ্ট্রের সার্বিক উন্নয়নে বাংলাদেশী-আমেরিকানরা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। মূলধারার রাজনীতিতেও তাঁরা দ্রুত জায়গা করে নিচ্ছেন।’ জেফ ভ্যান ড্রিউ তাঁর ও ফারুক হোসেনের সম্মানে এ আয়োজনের জন্য আয়োজক সংগঠন, আ্যসাল, বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি সহ দক্ষিন এশীয় কমিউনিটির প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
আটলান্টিক সিটি স্কুল বোর্ড সদস্য ও অ্যাসাল’র নিউজার্সি চ্যাপ্টারের সভাপতি ফারুক হোসেন তাঁর বক্তব্যে তাঁকে নির্বাচিত করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি আগামী তিন বছর তাঁর দায়িত্ব পালনে সবার সার্বিক সহযোগীতা কামনা করে বলেন, ‘এ বিজয় তার একার নয়, এ বিজয় সকল বাংলাদেশীর।’
সিলেটভিউ২৪ডটকম/৮ জানুয়ারি ২০১৯/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.