Sylhet View 24 PRINT

মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিস্টাতা যুগ্ম আহবায়ক মামুনকে সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-২১ ১৩:২২:০২

সিলেটভিউ ডেস্ক :: মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিষ্টাতা যুগ্ম আহবায়ক কাজী মামুন  আমেরিকা থেকে বাংলাদেশে সংক্ষিপ্ত সফর উপলক্ষে রবিবার সন্ধ্যা ৭টায় হেমট্রামিক সিটির রেশমী রেষ্টুরেন্টে এক সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামী লীগের প্রতিষ্টাতা সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন।

এছাড়াও মিশিগান মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আজাদ খাঁন, খাজা শাহাব আহমদ, সালেহ আহমদ বাদল, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমন, সিনিয়র সভাপতি সৈয়দ সালেক আহমদ, সাধারন সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ, যুগ্ম সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, দপ্তর সম্পাদক মুকুল খাঁন, মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিষ্টাতা আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, স্টেট ছাত্রলীগ নেতা এ জে পাশা, রিবু চৌধুরী, আরিফ আহমদ ও রুহেল আহমদ প্রমুখ।

মিশিগান স্টেট ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কাজী মামুন উপস্তিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং তিনি সুসাস্থ্য ও সুন্দর ভাবে বাংলাদেশ সফর শেষ করে আবার যাতে সকলের মাঝে ফিরে আসতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

সিলেটভিউ২৪ডটকম/২১ জানুয়ারি ২০১৯/ডেস্ক/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.