Sylhet View 24 PRINT

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-০৭ ১৪:২৩:২৮

যুক্তরাষ্ট্র :: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার দ্রুত উন্নতি কামনা করে দোয়া মহফিল ও বিশেষ প্রার্থনা করা হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ও আওয়ামী পরিবারের যৌথ উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হৃদরোগে ও অন্যান্য রোগে আক্রান্ত হয়ে নিবিড় পর্যবেক্ষনে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাঁহার আশুরোগ মুক্তি কামনা করে দোয়া। অন্যান্যরা সকলেই নিজ নিজ ধর্মীয়নুসারে বিশেষ প্রার্থনা করা হয়।

দোয়া মহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা ড. প্রদিপ কর, তোফায়েল চৌধুরী, সাইফুল ইসলাম রহিম, আবদুর রহিম বাদশাহ, শরীফ কামরূল হীরা, কায়কোবাদ খান, আশুক মাসুক, ইলিয়ার রহমান, আহমদ মোস্থফা পারভেজ, সাদত হোসেন, ওয়ালী হোসেন, স্বেচ্ছাসেবক লীগের দরুদ মিঞা রনেল, নাফিসুর রহমান তোরান, যুবলীগের সেবুল মিঞা, রিন্টু লাল দাস এবং শ্রমিকলীগের সহসভাপতি মনজুর চৌধুরী প্রমূখ অনুষ্টান পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের জনসংযোগ সম্পাদক কাজী কয়েছ আহমদ।
উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ও আওয়ামী পরিবারের সকল স্থরের নেতা ও  কর্মী। এখানে উল্লেখ্য গত রোববার ভোরে হঠাৎ শ্বাসপ্রশ্বাসের সমস্যা দেখা দেয় ওবায়দুল কাদেরের। এরপর তাঁকে বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হয়। এনজিওগ্রাম করার পর তাঁর হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। গত সোমবার তাঁকে দেখতে এরপর ওবায়দুল কাদেরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেওয়া হয়।
সিলেটভিউ২৪ডটকম/০৭ মার্চ ২০১৯/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.