Sylhet View 24 PRINT

যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় বিএনপির উদ্যোগে বিজয় দিবসের আলোচনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-২৩ ১৮:১৮:২১

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: মুক্তিযোদ্ধা দলের সহসভাপতি বিএনপি নেতা মুক্তিযোদ্ধা এম মালেক খান বলেছেন, ‘মুক্তিযুদ্ধের মূল কথা ছিল গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠা। কিন্তু আজ বাংলাদেশে মানুষকে সমস্ত অধিকার থেকে বঞ্চিত করে রাখা হয়েছে। বিএনপিকে মিছিল মিটিং সভা সমাবেশ করতে দেওয়া হচ্ছে না।’

তিনি বলেন, ‘খুনের মামলার আসামীরা জামিন পেলেও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জামিন দেওয়া হচ্ছে না। মিথ্যা মামলা দিয়ে বিনা চিকিৎসায় আটকে রাখা হয়েছে। এটা অন্যায় ও অন্যায্য।’ তিনি অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

বুধবার যুক্তরাষ্ট্রের জর্জিয়া শাখা বিএনপি আয়োজিত স্থানীয় মুনসুন মাশালা কমিউনিটি হলে বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

জর্জিয়া শাখা বিএনপি সভাপতি বিএনপি নেতা নাহিদুল খান সাহেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন শরীফের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. নূর ভূইয়া। সভায় আরো বক্তব্য রাখেন জর্জিয়া বিএনপির সহ সভাপতি মো. আলী লোদী, আজিজুল হাকিম, ফয়সাল শেখ, তানভীর আহমেদ, যুগ্ম সম্পাদক মো. আলী সজল, মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ রাহি, আইটি সম্পাদক বেলায়াত হোসেন রতন, অর্থ সম্পাদক তুহিন খান।

সভায় স্থত ছিলেন সাকুর মিন্টু, জর্জিয়া বিএনপির উপদেষ্টা নাসির উদ্দিন, উপদেষ্টা ডিউক খান, সহ আইটি সম্পাদক বিএনপি নেতা সামসুর রহমান জায়গীরদার, সহ মহিলা বিষয়ক সম্পদিকা মুন্নী জাহান খান।

সিলেটভিউ২৪ডটকম/২৩ ডিসেম্বর ২০১৯/সুনু/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.