Sylhet View 24 PRINT

গণধর্ষণের প্রতিবাদে মিশিগান স্টেট জাসাসের সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০৮ ০০:৫২:২৩

সিলেট এমসি কলেজে গণধর্ষণ, নোয়াখালী, খাগড়াছড়ি, সাভার সহ সারা দেশব্যাপী ধর্ষণ, নিপীড়ন এবং সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের চরিত্র হননের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) মিশিগান স্টেটের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার মিশিগান স্টেটের একটি অভিজাত হোটেলে এই প্রতিবাদ সভা অনুুষ্ঠিত হয়।

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) মিশিগান স্টেটের সভাপতি রিয়াজ আহমদের সভাপতিত্বে ও মিশিগান বিএনপির যুগ্ম সম্পাদক ও মিশিগান জাসাসের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন শোভনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য ওয়াশিংটন শাখা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হক কামাল।

প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসাসের সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মোস্তাকুর রহমান রুমন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য জাসাসের সহ সভাপতি এনাম উদ্দিন, মিশিগান বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আরমানী আছাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম তুহিন।  

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিশিগান জাসাসের সহ সভাপতি আফজালুর রহমান ও মোস্তাক আহমদ, যুগ্ম সম্পাদক শামীম আহমেদ ও আব্দুল মুকিত পন্নী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিশিগান জাসাসের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ, সারওয়ার হোসেন, রুবেল আহমদ, তাসনিম মাহমুদ, রুনাজ মিয়া, ইউসুফ তানজুম, মাহদি চৌধুরী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/৮ অক্টোবর ২০২০/প্রেবি/ডিজেএস


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.