Sylhet View 24 PRINT

বঙ্গবন্ধুর প্রেস সচিব মোস্তফা আল্লামার জানাজা সম্পন্ন

মিশিগান মহানগর আওয়ামী লীগের শোক প্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-০২ ১৬:২৬:০১

যুক্তরাষ্ট্র :: মুক্তিযুদ্ধকালীন মুজিব নগর থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘জয় বাংলা’ পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তফা আল্লামার জানাজার নামাজ যুক্তরাষ্ট্রের মিশিগাস্থ আল-নুর জামে মসিজদ প্রাঙ্গণে গতকাল স্থানীয় সময় বাদ এশা অনুষ্ঠিত হয়েছে। এতে বিপুল সংখ্যক বাঙালি কমিউনিটির মানুষ শরিক হন।

এ সময় মিশিগান মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা মোস্তফা আল্লামাকে রাষ্ট্রীয় সম্মাননা প্রদর্শন করা হয়। আজ মিশিগান ডিয়ারবনে বিয়ানীবাজার সমিতির কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা রয়েছে।



শোক প্রকাশ :: বীর মুক্তিযোদ্ধা মোস্তফা আল্লামার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খান মাখন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, স্ট্রট যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ আজিজ সুমন ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ, স্টেট ছাত্রলীগের আহ্বায়ক খাজা আফজাল, যুগ্ম আহ্বায়ক কাজি মামুন।

পৃথক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েট সিটির নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে গতকাল রোববার তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর।



বঙ্গবন্ধুর স্নেহধন্য (ব্যক্তিগত ফটোগ্রাফার) মোস্তফা আল্লামার বাড়ি গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার সীমানাঘেষা দেউলগ্রামে। তাঁর এই মৃত্যু খবরে সিলেট অঞ্চলে শোকের ছায়া নেমে এসেছে।

তিনি মুক্তিযুদ্ধের প্রধান সেনাপতি জেনারেল এমএজি ওসমানীর ব্যক্তিগত সহকারী ছিলেন। এ ক্ষনজন্মা ব্যক্তিত্ব বিয়ানীবাজার পিএইচজি হাইস্কুল মাঠে সাড়া জাগানো ‘মোস্তফা আল্লামা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র পৃষ্ঠপোষক ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম / ২ নভেম্বর, ২০২০ / শাদিআচৌ / ডিআর

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.