Sylhet View 24 PRINT

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মিশিগান যুবলীগের প্রতিবাদ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-০৬ ১৫:২৭:২৩

যুক্তরাষ্ট্র :: কুষ্টিয়ায়  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে তাৎক্ষণিক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাত ৯ টায় ভার্চুয়াল  প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি জনাব আব্দুস শাকুর খাঁন মাখন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিশিগান স্টেট যুবলীগের সিনয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ,সহ সভাপতি মোঃ মোমেন হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান,সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, ক্রিড়া সম্পাদক রাজ রহমান,দপ্তর সম্পাদক মুকুল খাঁন,উপ প্রচার সম্পাদক আবেদ মনসুর,স্বাস্থ ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেবুল আহমদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আহমদ আলী গাজী,সহ সম্পাদক নিয়াজ খাঁন,সদস্য সাঈদ মোহান,মোঃ মোস্তফা আহমদ,মিশিগান স্টেট ছাত্রলীগের অন্যতম সদস্য ইমরান এইচ নাহিদ,রেজাউল হাসান,আহমদ ইকবাল খাঁন ও আরিফ আরমান জিসান প্রমুখ।

নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে অপরাজনীতি করার চেষ্টা করা হলে তা জনগণকে সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খাঁন নিখিল এর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী যুবলীগ তাদেরকে  প্রতিহত করবে। একদল চিহ্নিত মৌলবাদী সন্ত্রাসী হামলা জাতির পিতার ভাস্কর্য ভাঙচুর করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।


সিলেটভিউ২৪ডটকম / ৬ ডিসেম্বর, ২০২০ / প্রেবি / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.