Sylhet View 24 PRINT

ফ্লোরিডা থেকে গ্লোবাল বিজনেস ‘ফ্লাই অন কল’র যাত্রা শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১০ ২১:২৪:২৮

সিলেটভিউ ডেস্ক :: শনিবার ফ্লোরিডা ষ্টেট রিপ্রেজেনটেটিভ ডেইজি মোরালাস ডিস্ট্রিক্ট ৪৮ উপস্থিত থেকে, কেক কেটে গ্লোবালাইজড বিজনেস ‘ফ্লাইঅনকল’ (flyoncall)  এর শুভ উদ্ভোধন করেন আমেরিকার সেন্ট্রাল ফ্লোরিডায়। উদ্বোধনী অনুষ্ঠানে ষ্টেট রিপ্রেজেনটেটিভ ডেইজি মোরালাস আশাবাদ ব্যাক্ত করে বলেন, ফ্লোরিডা বিশ্বের অন্যতম পপুলার ট্যুরিস্ট ডেসটিনেশন। ফ্লাইঅনকল সহজ ও ইকোনমি ট্যুরের ব্যবস্থা করে বিশ্বের নাগরিকদের আস্থা অর্জন করবে।

সেন্ট্রাল ফ্লোরিডার আপনা বাজারের আপনা প্লাজাতে দুপুর সাড়ে ১২টায় উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। flyoncall এর কো-ফাউন্ডার ও সিইও সাংবাদিক জুয়েল সাদাত তার বক্তব্যে বলেন, বিশ্ব পুরোটাই বদলে গেছে, সারা দুনিয়া আজ কম্পিউটারে, নানা কোম্পানি বড় কোম্পানির সাথে মার্চ করে টিকে আছে, ঠিকে থাকবে। flyoncall ট্রাভেল এজেন্টদের সার্ভিস প্রোভাইডার। তাই ফ্লাই অন কলের মাধ্যমে অন্যান্য শত শত কোম্পানির ফেয়ার ডিল পাবেন। যা অনেকের জন্য সুখবর। ৭২৮টি এয়ারলাইন্স ও ১০০টি ট্রাভেল সাইট এর সুবিধা পাবেন।। flyoncall একটি গ্লোবাল কোম্পানি, এটা কোন সাধারণ ট্রাভেল এজেন্ট সাইট নয়। এটা সবার জন্য উন্মুক্ত। কোন সাইন ইন করতে হবে না। পৃথিবীর যে প্রান্তেই থাকুন আপনি, যে কোন ডিভাইসের মাধ্যমে টিকেট পাবেন। যে কেউ টিকেট, হোটেল, রেন্টাল কার, ডিজনি ট্যুর, ক্রুজ লাইন এর ফেয়ার পাবেন।
 
কোভিড ১৯ এর জন্য সীমিত আকারে উদ্বোধনী অনুষ্ঠানে বেশ কিছু ট্রাভেল এজেন্সির প্রতিনিধি ও ব্যবসায়ীরা ছিলেন। সাংবাদিক ও কলামিস্ট জুয়েল সাদত ও সফটওয়ার ইঞ্জিনিয়ার মুহিব হাসান কো-ফাউন্ডার হিসাবে ফ্লাই অন কল পরিচালনা করছেন ফ্লোরিডা ও মিশিগান থেকে। এরই মধ্যে বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী বাংলাদেশীরা এই গ্লোবাল প্রতিষ্ঠানটিকে স্বাগত জানিয়েছেন।এটি বাংলাদেশী মালিকাধীন প্রথম ট্রাভেলস সার্ভিস প্রোভাইডার।

সিইও জুয়েল সাদত জানান, অনেকেই বিশ্বাস করবেন না, আমরা  Expedia, price line, cheap ticket, kayak, tripadvisor, Agoda, Flighthub এর মত  স্বনামধন্য কোম্পানীর কম্পিটিটর। আমাদের মার্কেটটা এশিয়া কেন্দ্রিক নয়, সারা বিশ্বের ২০০টি দেশে এর সেবা রয়েছে। এই কোম্পানিটি বাংলাদেশকে ব্রান্ডিং করবে।

অনুষ্ঠানে ছিলেন মিলিনিয়াম ট্রাভেলসের মোহাম্মদ শাহিন, ইকোনমি ট্রাভেলস এর সিদ্দিকী, রিয়েলটর গোলাম সাদাত, উই ইনসুরেন্স কোম্পানীর হাসান মাহমুদ, কম্পিউটার প্রফেশনাল মোহাম্মদ চৌ মুন্না, অরলান্ডো রাইডের জয়নাল চৌধুরী, সাবেক হায়াত রিজেন্সির জিএম জাহেদ নুর, হ্যাপি ট্রান্সপোর্টেশনের আব্দুল হান্নান রাজা, এহসান একাউন্টস এর এহসান, জালালাবাদ এসোসিয়েশন অব সেন্ট্রাল ফ্লোরিডার আজিজুর রহমান, বাংলাদেশ সোসাইটি অব সেন্ট্রাল ফ্লোরিডার সাদ জামান আপেল ও মোহাম্মদ সেলিম,  মিস্টার লেন, মিসেস এভালিন প্রমুখ। দোয়া পরিচালনা করেন সেন্ট্রাল ফ্লোরিডা মুসলিম গ্রেইভইয়ার্ডের পরিচালক গোলাম সাদাত।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/ আরআই-কে -৬

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.