Sylhet View 24 PRINT

ঈদুল আজহা উপলক্ষে ফিনল্যান্ড বিএনপির শুভেচ্ছা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-২১ ১২:৪৭:৪৪

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখার নেতৃবৃন্দ গণমাধ্যমে পাঠানো ঈদের শুভেচ্ছা বাণীতে বলেছেন, ‘‘পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ ও সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমরা বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। তাই ঈদুল আজহা শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এই বাণীতে ফিনল্যান্ড বিএনপি আরো বলেন বাংলাদেশের প্রানপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে সৈরাচার সরকার জেলে রেখে এবার ঈদের আনন্দ উপভোগ করার অধিকার কেড়ে নিয়েছে। আইন আদালত ও শান্তিপূর্ণ কোনো কর্মসূচির মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয়। রাজপথ ছাড়া জনগণের গণতন্ত্রের দাবি কোনোভাবে আদায় হবেনা। এখনই আমাদেরকে কঠোর কর্মসূচির কথা চিন্তা করতে হবে। নইলে খালেদা জিয়াকে মুক্ত করা যাবেনা।

দুঃখ দৈন্যতা ভুলে আগামীতে ঈদের খূশী ও আনন্দ সাধারণ মানুষের দোড়গোড়ায় পৌঁছাতে হলে আমাদের এখনই আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

শুভেচ্ছা বাণীতে স্বাক্ষরকারীরা হলেন, ফিনল্যান্ড বিএনপির নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ, মোকলেসুর রহমান চপল, এজাজুল হক ভূঁইয়া রুবেল, বদরুম মনির ফেরদৌস, সামসুল গাজী, প্রদীপ কুমার সাহা, মোস্তাক সরকার, মিজানুর রহমান মিঠু, তাপস খান, আলাউদ্দিন আহমেদ, সাহিন মোহাম্মদ, আবুল কালাম আজাদ, তাজুল ইসলাম, নাজমুল হাসান লিটন, সাজ্জাদ মুন্না, মীর সেলিম, সবুজ খান, ইব্রাহিম খলিল, মনিরুল ইসলাম, আরিফুজ্জামান বাবু, জুয়েল, আজহার খান, রফিকুল ইসলাম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২১ আগস্ট ২০১৮/জেএস/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.