Sylhet View 24 PRINT

বাবাকে ‘অক্ষত অবস্থায়’ ফেরত চাই: ইলিয়াস পুত্র অর্নব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০২ ১০:০৫:৫৯

বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী গেল কয়েক বছর ধরে ‘নিখোঁজ’। ঢাকার বনানী থেকে তিনি ‘নিখোঁজ’ হন। তাঁর অপেক্ষায় রয়েছে পরিবার ও দলীয় নেতাকর্মীরা। ‘নিখোঁজ’ ইলিয়াসকে ‘ফেরত দিতে’ অসংখ্যবার সরকারের কাছে দাবি জানিয়েছেন তাঁর পরিবার এবার আরো একবার এই দাবি জানালেন ইলিয়াস পুত্র আবারর অর্নব

বৃহস্পতিবার রাতরে ইউরোপীয় ইউনিয়নের সদর দপ্তর ব্রাসেলসে বেলজিয়াম বিএনপির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইলিয়াস আলীর ছোট ভাই সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আছকির আলী ও ইলিয়াস পুত্র আবরার অর্নব।

বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি  হাসান রাকিব, সৈয়দ মাহমুদ আক্কাছ, সাংগঠনিক সম্পাদক আলী নুর শামীম, যুগ্ম সম্পাদক আশিক আহমদ বাপ্পী, বিএনপি নেতা লুৎফুর রহমান, যুবদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাফা মোহাম্মদ বাবু, মাহমুদুল হাসান মমো, মাসুম পারভেজ, নুর মোহাম্মদ।

মতবিনিময় সভায় আবারর অর্নব বলেন, আমার বাবা ‘ইলিয়াস আলীকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দিতে হবে।’ বিএনপির চেয়ারপারসন বেগম ‘খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজানো রায় দেওয়া হয়েছে দেশে বিদেশে সকলকে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

আওয়ামীলীগের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের জনগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে জনগনের মধ্যে ফিরিয়ে আনব, দেশে গনতন্ত্র ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হবে এবং তারেক রহমান বাংলাদেশে ফিরে যাবেন।

অর্নব আরো বলেন, আমার পিতা এম ইলিয়াস আলী নিখোঁজের পর বেলজিয়াম বিএনপি  যে আন্দোলন সংগ্রাম করেছেন ও আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে ফিরে পাওয়ার জন্য লবিং করছেন তা কোন দিন ভুলব না। বাবা ফিরে আসবেন এখনো অপেক্ষায় আছি। সরকারের কাছে আবেদন আমার পিতাকে ফিরিয়ে দেওয়া হোক। সরকার আন্তরিক হলে ইলিয়াস আলীকে খুঁজে পাওয়া সম্ভব বলে মনে করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন বেলজিয়াম বিএনপির নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/০২ নভেম্বর ২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.