Sylhet View 24 PRINT

বেলজিয়াম বিএনপির কৃতজ্ঞতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১২-১৮ ১৬:২০:২৭

বেলজিয়াম সংবাদদাতা :: বেলজিয়াম বিএনপির সভাপতি মরহুম আহমেদ সাজার মৃত্যুতে দেশ ও দেশের বাইরে যেসব ব্যক্তি শোক এবং সমবেদনা জানিয়েছেন তাঁদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু।

বিশেষ করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজনসহ সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ যাঁরা শোকের সময় পাশে থেকে সহানুভূতি ও সহমর্মিতা জানিয়েছেন তাঁদের প্রতি বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু  কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

মরহুম আহমেদ সাজার নামাজে জানাযায় যাঁরা অংশগ্রহণ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা জানিয়েছেন তাঁদের প্রতিও ইকবাল হোসেন বাবু  কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ইকবাল হোসেন বাবু বলেন, শোকের এ সময়ে শুভানুধ্যায়ীদের সহানুভূতি ও সহমর্মিতা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের মনে সাহস যোগাবে এবং ভবিষ্যত চলার পথ সুগম করবে। বাবু মরহুমের রুহের মাগফিরাতের জন্য সকলের দোয়া কামনা করেন।


সিলেটভিউ২৪ডটকম/১৮ ডিসেম্বর ২০২০/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.