Sylhet View 24 PRINT

বার্সেলোনা বিএনপি'র সমন্বয় কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-০৩ ১০:৫৮:৩২

সিলেট ভিউ ডেস্ক :  স্পেনে পর্যটন নগরী বার্সেলোনায় বার্সেলোনা জাতীয়তাবাদী দল বিএনপির কার্যকরি কমিটি গঠনের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । বার্সেলোনা বিনপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩১ জানুয়ারী বার্সেলোনার স্থানীয় একটি হলে বিএনপি নেতা মনোয়ার পাশার সভাপতিত্বে এবং ফরহাদ মীর রাজনের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মারুফ আহমদ।

এ সময় যুক্তরাজ্য থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বি.এন.পির সহ সভাপতি ও লন্ডন মহানগর বি.এন.পির সাধারণ সম্পাদক আবেদ রাজা।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নজরুল ইসলাম, শাহ সালাহ উদ্দীন, শাহ আব্দুল কাদির, আবুল হোসেন, তোফায়েল আহমেদ, এইচ এম রায়হান আহমেদ, শাহ জাহান আহমেদ, জাফর আহমেদ, দেলোয়ার হোসেন, ইমদাদুল হক রোকন, আমির হোসাইন শাহীন, উজ্জ্বল চৌধুরী, রাসেল আহমদ, ফয়সল আহমদ, নাসির উদ্দিন আখতার প্রমূখ। সভায় আরও উপস্থিত ছিলেন শামীম মাহমুদ রিপন, আকিক আহমেদ, এমরান হোসেন, মোশারফ হোসেন, শেরওয়ান মিয়া,পারভেজ আহমদ, হুমায়ুন নাজিম, মাসুম আব্দুল, জুনেদ, মাহফুজুর রহমান, রানা, সৈয়দ সাজু, সুহেল আহমদ, কয়েছ আহমদ, এমদাদ, রুহুল আমীন, ইয়াহিয়া খান, শফিকুননুর, সন্দীপ রায় প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিতিদের সম্মতিতে বার্সেলোনা বিএনপির কমিটি গঠনের লক্ষে মনোয়ার পাশাকে প্রধান সমন্বয়ক করে ১৩ সদস্য বিশিষ্ট সমন্বয়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সালাহ উদ্দিন শাহ, নজরুল ইসলাম, শাহ আব্দুল কাদির, এইচ এম রায়হান আহমেদ, শাহ জাহান আহমেদ, তোফায়েল আহমেদ, এজাজুর রহমান টিটু, সুজন আহমেদ, রাসেল আহমেদ, ফয়সল আহমেদ, মামুন আহমেদ, আকিক মিয়া। নবগঠিত সমন্বয়ক কমিটির সদস্যবৃন্দ বর্তমান বৈশ্বিক পরিস্থিতি বিবেচনা করে দ্রুত সময়ের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের আশ্বাস ব্যাক্ত করেন।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৬

 

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.