Sylhet View 24 PRINT

গণতন্ত্র পুনরুদ্ধার করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : আহমেদ আলী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২২ ১০:৩৯:৩১

সিলেট ভিউ ডেস্ক : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব বলেছেন, অধিকার আদায় ও অন্যায় অবিচারের বিরুদ্ধে প্রতিবাদী হতে ভাষা শহীদগণ আমাদের প্রেরণার উৎস। রবিবার (২১ ফেব্রুয়ারী) মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৌদিআরব বিএনপির ভার্চুয়াল আলোচনা সভায় সভাপতির বক্তব্যে  এসব কথা বলেন।

আহমেদ আলী মুকিব বলেন দেশের স্বাধীনতাকে সুরক্ষা দিতে ও গণতন্ত্রকে ফিরিয়ে দেয়ার জন্য জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন। এর মাধ্যমে তিনি দেশের মানুষের মধ্যে বৃহৎ ঐক্য সৃষ্টি করেছিলেন। বিভিন্ন মত ও পথের মানুষের মধ্যে সেতৃবন্ধন তৈরী করেছিলেন। শুধুমাত্র গণতন্ত্রের জন্য খালেদা জিয়াকে কারাগারে যেতে হয়েছে। অস্ত্র দিয়ে, জোর করে বেশিদিন ক্ষমতায় থাকা যায় না। বিএনপিকে নতুন প্রজন্মের কাছে যেতে হবে। শুধু আবেগ দিয়ে নয়, বাস্তবতার সঙ্গে আমাদের সামনে সত্যকে তুলে ধরতে হবে। এর মাধ্যমে গণতন্ত্র পুনরুরুদ্ধার আন্দোলনে এই প্রজন্মকে সম্পৃক্ত করা সম্ভব।

সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহসভাপতি কেফায়েত উল্লাহ কিসমত সহসভাপতি আব্দুল মান্নান,এরশাদ আহমেদ  সহসভাপতি আব্দুল্লাহ ফারুক তফন সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


সিলেটি ভিউ ২৪ ডটকম/পিটি-২

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.